Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mohan Bhagwat

রাম মন্দির আবহে শুক্রবার শহরে ভাগবত

আগামী ২৬ জানুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি প্রতিটি রাজ্য থেকে ভক্তদের নিয়ে যাওয়া হবে রাম মন্দির দর্শনের জন্য। এই রাজ্য থেকে ৬ ফেব্রুয়ারি ৬ হাজার ভক্তের রাম মন্দির দর্শনের ব্যবস্থা হচ্ছে।

Mohan Bhagwat.

মোহন ভাগবত। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ০৫:৩৬
Share: Save:

রাম মন্দির উদ্বোধনকে ঘিরে গেরুয়া শিবিরের সাজ সাজ রবের মধ্যেই শহরে আসছেন সঙ্ঘ প্রধান মোহন ভাগবত। সব কিছু ঠিক থাকলে আজ, শুক্রবার সকালে অসম থেকে কলকাতায় আসতে পারেন তিনি। সঙ্ঘ সূত্রের খবর, কেশব ভবনে আজ রাত কাটিয়ে কাল, শনিবার তিনি কলকাতা ছাড়তে পারেন। গোপনীয়তায় মোড়া সংক্ষিপ্ত সফরে ভাগবত বিশিষ্ট কয়েক জনের সঙ্গে সাক্ষাৎ করতে পারেন। এমনিতেই গত এক বছরে সঙ্ঘ প্রধানের একাধিকার বার বঙ্গ সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করে রাজনৈতিক শিবিরের একাংশ। তার উপরে সামনে রাম মন্দিরের উদ্বোধন। সেই নিয়ে দেশজুড়ে উন্মাদনা তৈরি হয়েছে। বাংলাতেও সঙ্ঘ এই কাজে নেমে পড়েছে। ইতিমধ্যে বাড়ি বাড়ি গিয়ে চাল সংগ্রহ শুরু করেছে তারা। পয়লা থেকে ১৫ জানুয়ারি বাড়ি বাড়ি গিয়ে রাম মন্দির দর্শনের জন্য আমন্ত্রণ জানানোর পরিকল্পনা নিয়েছে তারা। আগামী ২৬ জানুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি প্রতিটি রাজ্য থেকে ভক্তদের নিয়ে যাওয়া হবে রাম মন্দির দর্শনের জন্য। এই রাজ্য থেকে ৬ ফেব্রুয়ারি ৬ হাজার ভক্তের রাম মন্দির দর্শনের ব্যবস্থা হচ্ছে। সব মিলিয়ে লোকসভা নির্বাচনের আগে রাম মন্দির নিয়ে সর্বত্র আবেগের ঝড় তুলতে চাইছে সঙ্ঘ। সেই আবহেই ভাগবতের বঙ্গ সফর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohan Bhagwat RSS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE