Advertisement
১১ মে ২০২৪
Duarey Sakar

Rudranil Ghosh: মমতার দুয়ারে সরকারের সারোগেট পিতা তিনিই, দাবি রুদ্রনীলের

রুদ্রনীল ঘোষ দাবি করলেন, তিনি যে সময় তৃণমূলে ছিলেন, তখন দায়িত্ব পেয়ে একই ধরনের কাজ করছিলেন।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ০৯:০৮
Share: Save:

দুয়ারে সরকার। নীলবাড়ির লড়াই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের এটাই ছিল ‘ব্রহ্মাস্ত্র’, এমনটাই মনে করেন তৃণমূলের নেতারা। একুশের কঠিন লড়াইয়ে বাজিমাত করতে দুয়ারে সরকারের প্রভাব নিয়ে সন্দেহের অবকাশ নেই বিরোধীদের মধ্যেও। এ বার নিজেকে সেই দুয়ারে সরকারের ‘সারোগেট পিতা’ হিসাবে দাবি করলেন বিজেপি নেতা তথা অভিনেতা রুদ্রনীল ঘোষ। শনিবার আনন্দবাজার অনলাইনের ফেসবুক লাইভে রুদ্র দাবি করলেন, তিনি যে সময় তৃণমূলে ছিলেন, তখন দায়িত্ব পেয়ে এই ধরনের কাজ শুরু করেছিলেন। পরবর্তীতে ভোটকুশলী প্রশান্ত কিশোর এই কর্মসূচিকে দুয়ারে সরকার নাম দেন। এবং তা বিপুল জনপ্রিয়তা পায়।

২০১৬ সালে রুদ্রনীলকে পশ্চিমবঙ্গ জন পরিষেবা কমিশনের কমিশনার পদে বসিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়। সেই প্রসঙ্গ তুলে ফেসবুক লাইভে রুদ্রনীল বলেন, ‘‘আমাকে ২৩-২৪ জন মন্ত্রীর উপর খবরদারি করতে হত। পশ্চিমবঙ্গ জন পরিষেবা কমিশনের কমিশনার পদে থাকার সময় আমার দায়িত্ব ছিল, প্রত্যেকটি দফতর থেকে দালাল চক্র নির্মূল করা। প্রশান্ত কিশোর এবং শাসক দল সেটাকেই একটু অদলবদল করে নাম দেন দুয়ারে সরকার।’’

ফেসবুক লাইভে নিজেকে দুয়ারে সরকার কর্মসূচির সারোগেট পিতা হিসাবে দাবি করেন রুদ্রনীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Duarey Sakar Rudranil Ghosh Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE