Advertisement
০২ মার্চ ২০২৪
rumour

Sadhan Pandey: বাবাকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে, বিবৃতি দিয়ে জানালেন সাধন-কন্যা শ্রেয়া

তাঁর বাবাকে নিয়ে ভিত্তিহীন প্রচার থেকে সকলে যেন বিরত থাকেন। রবিবার বিবৃতিতে এমনটাই জানালেন সাধন পাণ্ডের কন্যা শ্রেয়া পাণ্ডে।

গ্রাফিক: সন্দীপন রুইদাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১২:২৭
Share: Save:

তাঁর বাবাকে নিয়ে ভিত্তিহীন ও ভুল খবর ছড়ানো হচ্ছে। এমন ভিত্তিহীন প্রচার থেকে সকলে যেন বিরত থাকেন। রবিবার সকালে বিবৃতি প্রকাশ করে এমনটাই জানালেন রাজ্যের ক্রেতা সুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডের কন্যা শ্রেয়া পাণ্ডে। শনিবার রাতেই মন্ত্রীকে নিয়ে নানা গুজব ছড়াতে শুরু করে। নেটমাধ্যমে দাবানলের মতো ছড়িয়ে পড়ে সেই সব গুজব। রাতভর চলা গুজব কানে আসে সাধনের পরিবারেরও। ফলে রবিবার সকাল সকাল পাণ্ডের পরিবারের পক্ষ থেকে বিবৃতি প্রকাশের সিদ্ধান্ত নেওয়া হয়। বিবৃতি প্রকাশ করে মানিকতলার বিধায়কের অভিনেত্রী কন্যা বলেছেন, 'কিছু সোশ্যাল মিডিয়ায় আমার বাবার সম্পর্কে ভিত্তিহীন ও ভুল খবর ছড়িয়েছে। এটি আমার পরিবারকে, আমার বাবার অনুগামীদের বেদনাহত করেছে এবং আমি এই বিষয়ে সারাক্ষণ ফোন পেয়েই যাচ্ছি। দয়া করে এ জাতীয় জিনিস রটনা থেকে বিরত থাকুন।' তার পরেও নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিয়ো প্রকাশ করে শ্রেয়া জানিয়েছেন, তিনি ও তাঁর মা যথেষ্ট উদ্বেগের মধ্যে রয়েছেন। এমন অবস্থায় যেন কোনও রকম গুজব ছড়ানো না হয়।

শ্রেয়ার অনুরোধ, এই সংবেদনশীল সময়ে তাঁর বাবার সুস্থতা কামনা করে সবাই যেন প্রার্থনা করেন। শ্রেয়ার পাশাপাশি তৃণমূলের রাজ্যসভার প্রাক্তন সাংসদ তথা মুখপাত্র কুণাল ঘোষ রবিবার সকালে টুইট করে সাধনের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। নিজের টুইটে কুণাল লিখেছেন, ‘বর্ষীয়ান নেতা সাধন পাণ্ডে গভীর সঙ্কটজনক। অত্যন্ত উদ্বেগের বিষয়। অচেতন। যন্ত্রসমর্থন চলছে। সোমবার এমআরআই হওয়ার কথা। মস্তিষ্কের অবস্থা চিকিৎসকদের কাছে স্পষ্ট নয়। ঈশ্বরের কাছে তাঁর আরোগ্য কামনা করি।’

প্রসঙ্গত, শুক্রবার রাতে অসুস্থ হয়ে পড়ায় বাইপাসের এক বেসরকারি হাসপাতালে সাধন পাণ্ডেকে ভর্তি করা হয়েছে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE