Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kolkata International Airport

Bomb Scare at Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক, সেনার সতর্কবার্তায় তল্লাশি, আটকে দুবাইগামী বিমান

এই ঘটনায় বিমানবন্দরে উপস্থিত যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ায়। যাত্রীদের নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয় বলে খবর।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১২:০১
Share: Save:

‘বিমানে বোমা রয়েছে’, সেনাবাহিনীর এমন সতর্কতায় আতঙ্ক ছড়াল কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে। দুবাইগামী একটি বিমানকে আটকে রেখে শুরু হয় তল্লাশি। যদিও প্রতিবেদনটি লেখা পর্যন্ত কোনও বোমা উদ্ধার হয়নি। কিন্তু বিমানটিকে ওড়ার অনুমতি দেওয়া হয়নি। সেটিকে বিমানবন্দরেই আলাদা করে রাখা হয়েছে।

রবিবার সকালে সেনাবাহিনীর তরফে একটি সতর্কবার্তা আসে বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে। সেখানে বলা হয়, দুবাই থেকে কলকাতা আসা একটি বিমানে বোমা রয়েছে। কর্তৃপক্ষের তরফে সেই সতর্কবার্তা ছড়িয়ে দেওয়ার আগেই সকাল ৮টা ১০ মিনিট নাগাদ বিমানটি কলকাতা বিমানবন্দরে অবতরণ করে। ৮টা ৪০ মিনিট নাগাদ সেটির ফের উড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু বিমানটিকে আলাদা করে দাঁড় করিয়ে রেখে তল্লাশি শুরু করে বম্ব স্কোয়াড। যোগ দেন বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরাও।

এই ঘটনায় বিমানবন্দরে উপস্থিত যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ায়। যাত্রীদের নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয় বলে খবর। বিমানমন্দরের নিরাপত্তা বাড়ানো হয়েছে। নাকা তল্লাশি শুরু হয়েছে। চলছে পুলিশি টহলদারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flight Bomb Scare Kolkata International Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE