Advertisement
২৩ এপ্রিল ২০২৪
mumbai

Mumbai Building Collapse: প্রবল বৃষ্টিতে মুম্বইয়ে বাড়ি ভেঙে অন্তত ১৫ জনের মৃত্যু, অনেকের আটকে থাকার আশঙ্কা

শুক্রবার থেকেই প্রবল বৃষ্টি শুরু হয়েছে মুম্বইয়ে। ইতিমধ্যেই চুনাভাট্টি, দাদার, গাঁধী মার্কেট, চেম্বুর, কুরলা, বোরিভলি জলের তলায়।

চলছে উদ্ধারকাজ।

চলছে উদ্ধারকাজ। ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ০৮:২৮
Share: Save:

প্রবল বৃষ্টির জেরে মুম্বইয়ে দু’টি বাড়ি ভেঙে পড়েছে। ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে অন্তত ১৫ জনের মৃত্যু হয়েছে বলে খবর। এখনও বেশ কয়েক জন ধ্বংসস্তূপের নীচে আটকে রয়েছেন বলে জানিয়েছে উদ্ধারকারী দল।

শনিবার গভীর রাতে মুম্বইয়ের চেম্বুর ও বিক্রোলি এলাকায় দু’টি বাড়ি ভেঙে পড়ে। খবর পেয়ে উদ্ধার কাজ শুরু করে মুম্বই পুলিশ ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। চেম্বুরের ভরত নগর এলাকায় ভেঙে পড়া বাড়ির নীচ থেকে ১১ জনের দেহ পাওয়া গিয়েছে। ১৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাঁদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্য দিকে বিক্রোলিতে চার জনের মৃতদেহ পাওয়া গিয়েছে। আরও দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও উদ্ধার কাজ চলছে বলেই জানিয়েছে পুলিশ।

শুক্রবার থেকেই প্রবল বৃষ্টি শুরু হয়েছে মুম্বইয়ে। ইতিমধ্যেই চুনাভাট্টি, দাদার, গাঁধী মার্কেট, চেম্বুর, কুরলা, বোরিভলি প্রভৃতি এলাকা জলের তলায়। আরও পাঁচ দিন মুম্বইয়ে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে মৌসম ভবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rainfall mumbai Building Collapse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE