২৫ এপ্রিল ২০২৪
মনে হচ্ছে, আপনার পাড়ার পুজোই সব থেকে সেরা? প্রতিযোগিতায় অংশ নিলেই বলে বলে টেক্কা দিতে পারবে বাকি পাড়ার পুজোদের?
durga puja

রাজ্যের সেরা পুজো কে হবে? জমজমাট সেরা পাড়ার সেরা পুজোর লড়াই

২০২১ এর পুজোনামাকে আরও আকর্ষণীয় করে তুলতে, এবং রাজ্যের সেরা বারোয়ারি পুজোগুলিকে অনন্য সম্মান জানাতে রূপা আয়োজন করেছে একটি দুর্দান্ত কনটেস্টের - "রূপা - সেরা পাড়ার সেরা পুজো"।

রূপা সেরা পাড়ার সেরা সর্বজনীন

রূপা সেরা পাড়ার সেরা সর্বজনীন

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ১৭:৪২
Share: Save:

মহালয়া শেষ। শেষ লগ্নের প্রস্তুতি চলছে রাজ্য জুড়ে। ঝলমলে আলোয় সেজে উঠেছে তিলোত্তমা। নজরকাড়া সাজ, আকর্ষণীয় থিম, আলোর রোশনাই, পাড়ায় পাড়ায় ঢাকের বাদ্যি, সব মিলিয়ে জমজমাট পুজো। সেই সঙ্গে নিজের সবটা দিয়ে কীভাবে নিজের পুজোকে অন্যান্যদের থেকে আলাদা করে তোলা যায়, তার চেষ্টাও চলছে সমান তালে।

২০২১ এর পুজোনামাকে আরও আকর্ষণীয় করে তুলতে, এবং রাজ্যের সেরা বারোয়ারি পুজোগুলিকে অনন্য সম্মান জানাতে রূপা আয়োজন করেছে একটি দুর্দান্ত কনটেস্টের - "রূপা - সেরা পাড়ার সেরা পুজো"। রূপার ফেসবুক পেজ থেকে সরাসরি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারে বারোয়ারি পুজোগুলি। মাতৃ প্রতিমা থেকে মণ্ডপ, থিম থেকে সামগ্রিক সাজসজ্জা, সমস্ত কিছুর ছবি তুলে পুজো কমিটিগুলিকে পোস্ট করতে হবে রূপার ফেসবুক পেজে। অংশগ্রহণ করা যাবে এই লিঙ্কে ক্লিক করে – অংশগ্রহণ করুন সেরা পাড়ার সেরা পুজো প্রতিযোগিতায়। অংশগ্রহণের শেষ তারিখ ১২ অক্টোবর।

অংশগ্রহণ করুন সেরা পাড়ার সেরা প্রতিযোগিতায়

অংশগ্রহণ করুন সেরা পাড়ার সেরা প্রতিযোগিতায়

অংশগ্রহণকারী বারোয়ারিগুলির মধ্যে থেকে বিভিন্ন বিভাগে বেছে নেওয়া হবে সেরা পুজোগুলিকে। বিভাগগুলির মধ্যে রয়েছে, সেরা পুজো, সেরা প্রতিমা, সেরা মণ্ডপ, সেরা শিল্পী, সেরা আলোকসজ্জা, সেরা ধারণা, সেরা সেরা সৃজনশীলতা ও উৎকর্ষতা, সেরা পরিবেশ, সেরা সামাজিক উদ্যোগ, সেরা আবিষ্কার ইত্যাদি। প্রত্যেক বিভাগেই রয়েছে আকর্ষণীয় পুরস্কার। ১৩ অক্টোবর প্রকাশিত হবে চূড়ান্ত ফলাফল।

মনে হচ্ছে, আপনার পাড়ার পুজোই সব থেকে সেরা? প্রতিযোগিতায় অংশ নিলেই বলে বলে টেক্কা দিতে পারবে বাকি পাড়ার পুজোদের? তা হলে আজই অংশগ্রহণ করুন রূপা আয়োজিত ‘সেরা পাড়ার পুজো’প্রতিযোগিতায়। আর সেই সঙ্গে আপনার পাড়ার বারোয়ারি জিতে নিতে পারবে অনন্য সম্মান। তার সঙ্গে বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার তো রয়েছেই।

২০২০ সালে কোভিডের কারণে শহরজুড়ে বিভিন্ন বিধি নিষেধ জারি ছিল। নিষেধ ছিল মণ্ডপে প্রবেশের। সেই কারণেই কলকাতার পুজোগুলি যাতে ঘরে বসেই মানুষ উপভোগ করতে পারে, তার জন্য রূপা আয়োজন করেছিল ভার্চুয়াল দূর্গা দর্শন। কলকাতার সেরা পুজোগুলিকে নিয়েই তৈরি করা হয়েছিল এই ভার্চুয়াল পুজো। “অ্যাড গলি”, “ইন্কস্পেল” এবং “এম-কিউবস” থেকে "২০২০-এর দ্য বেস্ট মোবাইল মার্কেটিং ক্যাম্পেইন" বিভাগে ৩টি গোল্ড অ্যাওয়ার্ড জিতেছিল।

২০২০-র মতো এই বছরেও রূপা আয়োজন করেছে “রূপা ভার্চুয়াল দুর্গা দর্শন”-এর। ভার্চুয়াল পুজোকে আরও আকর্ষণীয় কর তুলতে এবং এই বছরেও আরও কিছু বৈশিষ্ট্য যোগ করেছে রূপা। যেমন পুষ্পাঞ্জলি, চণ্ডীপাঠ। ফলে শুধুমাত্র পুজো দেখাই নয়, দর্শকরা সরাসরি অংশও নিতে পারবে এই পুজোতে। যে কোনও জায়গা থেকে, যে কোনও সময়ে ল্যাপটপ, মোবাইল বা ডেস্কটপ থেকে দেখা যাবে পুজোগুলি।

তা হলে আর দেরি কেন? ঘরে বসেই উপভোগ করুন ২০২১-এর দুর্গাপুজো। সেই সঙ্গে অংশগ্রহণ করুন রূপা "সেরা পাড়ার সেরা লড়াইয়ে" এবং নিজের পাড়াকে জিতিয়ে দিন অনন্য সম্মান।

চোখ রাখুন রূপার ফেসবুক পেজে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

durga puja pujo competition
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE