Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Legislative Assembly

Suvendu Adhikari: বিধানসভার বৈঠকে শুভেন্দু-সহ সাসপেন্ড বিজেপি বিধায়কদের না ডাকার নির্দেশ

বিধায়কদের মারামারির ঘটনার জেরে গত ২৮ মার্চ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ পাঁচ বিজেপি বিধায়ককে সাসপেন্ড করেছিলেন বিধানসভার স্পিকার।

বিধানসভার বৈঠকে ব্রাত্য শুভেন্দুরা।

বিধানসভার বৈঠকে ব্রাত্য শুভেন্দুরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ২২:২৬
Share: Save:

রাজ্য বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সাসপেন্ড বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ বিজেপি বিধায়কদের শুক্রবার (১০ জুন) থেকে শুরু হওয়া অধিবেশনে আমন্ত্রণ না জানানোর জন্য নির্দেশ দেওয়া হল জেলাশাসকদের। রাজ্য বিধানসভার সচিবালয়ের তরফে গত শুক্রবার ওই নির্দেশিকা দেওয়া হয়েছে।

বিধানসভার সচিব এস ভট্টাচার্য তাঁর নির্দেশিকায় জেলা শাসকদের জানিয়েছেন, সংশ্লিষ্ট জেলার সব বিধায়কদের রাজ্য বিধানসভায় আয়োজিত ১০ জুনের বিধানসভার আসন পুনর্বিন্যাস সংক্রান্ত হাজির থাকার জন্য বার্তা দিতে। তবে শুভেন্দু এবং সাসপেন্ড হওয়া বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়, মিহির গোস্বামী, মনোজ টিগ্গা, শঙ্কর ঘোষ, দীপক বর্মন এবং নরহরি মাহাতোকে আমন্ত্রণ না জানাতে বলা হয়েছে জেলাশাসকদের।

শাসক ও বিরোধী বিধায়কদের মারামারির ঘটনার জেরে গত ২৮ মার্চ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ পাঁচ বিজেপি বিধায়ককে সাসপেন্ড করেছিলেন বিধানসভার স্পিকার। মনোজ টিগ্গা, দীপক, শঙ্কর ও নরহরি ছিলেন সেই তালিকায়। তার আগে বিধানসভায় অশান্তি ছড়ানোর দায়ে সাসপেন্ড করা হয় সুদীপ এবং মিহিরকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Legislative Assembly Suvendu Adhikari Manoj Tigga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE