২৬ সেপ্টেম্বর ২০২২
Real Estate

Siddha Group: সিদ্ধার 'বর নয়, ঘর বদলান' অফার : পুরনো বাড়ির সমস্যা থেকে হাঁপ ছেড়ে বাঁচুন

সিদ্ধার যে কোনও ফ্ল্যাট বা বাংলো বুক করুন এবং পেয়ে যান ৫.২৮ লাখ পর্যন্ত ক্যাশব্যাক।

সিদ্ধার নজরকাড়া অফার!

সিদ্ধার নজরকাড়া অফার!

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ০৬:০৮
Share: Save:

আমাদের রোজকার ব্যস্ত জীবনে হাজারো ঘরোয়া সমস্যা। কারও বেডরুমের সিলিংয়ের রং চটে গিয়েছে। তো কেউ পুরনো ওয়্যারিংয়ের সমস্যায় জেরবার। বিবাহিত-বিবাহিতারা তাঁদের ঘর গুছিয়ে উঠতেই পারছেন না। বরের মোটা মাইনের চাকরি সত্ত্বেও বাপ-মায়ের আদুরে মেয়েকে বিয়ের পর ঝুটকো কাজে প্লাম্বার খুঁজতে নাকাল হতে হচ্ছে। সারাদিন হাড়ভাঙা খাটুনির পর গলার টাই খুলতে খুলতে বর যখন ঘরে ঢোকে তখনও তাঁর নিস্তার নেই। বৌয়ের সারাদিন ধরে জমানো উটকো ঝামেলার রাগ তাঁকেই ঘাড়ে নিতে হচ্ছে। ব্যাস! সাজানো সংসারে অশান্তির কালো মেঘ।

তবে মেঘের আড়ালে সূর্যের কিরণ সব সময়েই রয়েছে। না, ঘরদোর সামলাতে বর বদলানোর কোনও প্রয়োজন নেই। প্রয়োজন সঠিক বাড়ি নির্বাচনের। মাথার উপর শক্ত ছাদ আর খোলামেলা একটা পরিবেশের আশ্বাস। হতে পারে সেটা দক্ষিণ কলকাতার কোন রাজকীয় বাংলো। সঙ্গে থাকবে একটা দক্ষিণখোলা বারান্দা। আর আধুনিক রুফটপ স্কাইওয়াক। অথবা রাজারহাটের কোনও অত্যাধুনিক অ্যাপার্টমেন্ট। সাথে শহরের নামী ক্লাবের ঠিকানা আর বিশ্বমানের সুযোগ-সুবিধা। শহরতলিতেও আধুনিক জীবনপ্রবাহ অব্যাহত। শহরের সঙ্গে যোগাযোগও হাতের মুঠোয়। আর এসবই দিচ্ছে সিদ্ধা গ্রুপ। তাই ঘরবাড়ির ঝঞ্ঝাট থেকে এখনই চিরমুক্ত হোন।

সিদ্ধার এমন অফারে চমকে যাবে সকলেই!

আপনার জীবনধারার কথা মাথায় রেখে সিদ্ধা নিয়ে এসেছে এক আকর্ষণীয় অফার। সিদ্ধা গ্রুপের যে কোনও ফ্ল্যাট বা বাংলো বুক করলেই পাবেন ৫.২৮ লাখ টাকা পর্যন্ত ক্যাশবাক। ফ্ল্যাট শুরু হচ্ছে মাত্র ৩১ লাখ টাকা থেকে। পছন্দের বাড়ি তো পাচ্ছেনই, তার সঙ্গে নিজের বাড়িকে নিজের মনের মতো করে সাজিয়ে তুলতে পারছেন। আপনার স্বাচ্ছন্দ্য আপনার হাতেই থাকছে। আর এই সব ফ্ল্যাট বা বাংলো সিদ্ধা আপনাকে দিচ্ছে নিউটাউন, রাজারহাট, বি টি রোড এবং সাউদার্ন বাইপাসের মতো জায়গায়। যেখান থেকে অফিস-কাছারি বা স্কুল-কলেজ সবটাই একদম কাছে।

সিদ্ধা এই অফার দিচ্ছে সিদ্ধা সাবারবিয়া অ্যাপার্টমেন্ট, সিদ্ধা সাবারবিয়া বাংলো, সিদ্ধা গ্যালাক্সিয়া, সিদ্ধা হ্যাপিভিল, সিদ্ধা ওয়াটারফ্রন্ট এবং সিদ্ধা ইডেন লেকভিল-এ।

তাড়াতাড়ি করুন। সীমিত সময়ের এই অফার হাতছাড়া হয়ে না যায়! আরও বিশদে জানতে যোগাযোগ করুন, 8048 767 767 নম্বরে এবং সিদ্ধা গ্রুপ-এর ওয়েবসাইটে।

বিশদে জানতে ক্লিক করুন — সিদ্ধা

এটি একটি স্পনসর্ড প্রতিবেদন। ‘সিদ্ধা গ্রুপ’-এর সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.