Advertisement
০৮ মে ২০২৪
Sourav Ganguly

সৌরভ আচমকা নবান্নে, ১৪ তলায় ১৫ মিনিটের বৈঠক মমতার সঙ্গে, কী নিয়ে দিদি-দাদা একান্তে কথা

নবান্ন সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেল ৪টে নাগাদ সৌরভ ১৪ তলায় মুখ্যমন্ত্রীর ঘরে গিয়েছিলেন। সেখানে তাঁদের প্রায় ১৫ মিনিট কথা হয়। তবে কী কথা হয়েছে, তা নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই।

সোমবার বিকেলে হঠাৎই নবান্নে আসেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সাক্ষাৎ করেন মুখ্যমন্ত্রীর সঙ্গে।

সোমবার বিকেলে হঠাৎই নবান্নে আসেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সাক্ষাৎ করেন মুখ্যমন্ত্রীর সঙ্গে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৭:৫৪
Share: Save:

সোমবার হঠাৎই নবান্নে এলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সাক্ষাৎ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। বিকেল ৪টে নাগাদ নবান্নে আসেন বিসিসিআইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট। সেখানে মিনিট ১৫ ছিলেন তিনি।

নবান্ন সূত্রে জানা গিয়েছে, সৌরভ ১৪ তলায় মুখ্যমন্ত্রীর ঘরে গিয়েছিলেন। সেখানে বাংলার ‘দাদা’র সঙ্গে ‘দিদি’র প্রায় ১৫ মিনিট কথা হয়। তবে তাঁদের মধ্যে কী নিয়ে কথা হয়েছে, তা নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। নবান্নেরই একটি সূত্র মারফত জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের জন্যই নবান্নে এসেছিলেন সৌরভ। ইংরেজি নতুন বছরে সৌরভ এবং মুখ্যমন্ত্রীর কোনও সাক্ষাৎ হয়নি। তাই মুখ্যমন্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা জানাতেই নবান্নে আসেন সৌরভ। তাঁকে পাল্টা শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রীও। এর আগে ২০২২ সালের এপ্রিল মাসে নবান্নে এসে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তৎকালীল বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ।

গত ডিসেম্বর মাসে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তারকাখচিত মঞ্চে উপস্থিত ছিলেন সৌরভও। জানিয়েছিলেন, চলচ্চিত্র জগতের মানুষ না হওয়া সত্ত্বেও মুখ্যমন্ত্রীর ডাকেই তিনি সেখানে উপস্থিত হয়েছেন। ওই অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছিলেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। কিছু মাস আগে সৌরভের বাড়িতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রীও। সৌরভ রাজনীতিতে নামতে পারেন, এমন জল্পনা বার বার তৈরি হলেও তা খারিজ করে দিয়েছেন এই ক্রিকেটার-প্রশাসক। কিন্তু মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর যে সুসম্পর্কের ইঙ্গিত পাওয়া গিয়েছে, তার প্রেক্ষিতে এই সাক্ষাৎ নিয়ে নয়া জল্পনা এবং কৌতূহল তৈরি হয়েছে সব মহলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Mamata Banerjee Nabanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE