Advertisement
১০ ডিসেম্বর ২০২২
partha chatterjee

SSC Recruitment Scam: নেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিলেন? পার্থ: চেষ্টা করেছিলাম, পাইনি

২৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর শনিবার সকাল ১০টায় পার্থকে গ্রেফতার করে ইডি। সাড়ে ১১টায় জোকা ইএসআই হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়।

পার্থ চট্টোপাধ্যায়। ফাইল চিত্র।

পার্থ চট্টোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৩:৩৮
Share: Save:

জোকা ইএসআই থেকে বেরোনোর সময় সাংবাদিকদের মুখোমুখি হতেই শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসা করা হয়, নেত্রীর সঙ্গে যোগাযোগ করছিলেন? তার উত্তরে পার্থ বলেন, “চেষ্টা করেছিলাম, পাইনি।”

Advertisement

শুক্রবার থেকে টানা ২৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর শনিবার সকাল ১০টায় পার্থকে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। নাকতলার বাড়ি থেকে পার্থকে গ্রেফতারের পর ইডির আধিকারিকরা তাঁকে গাড়িতে নিয়ে সেই বাড়ি ছাড়েন। গাড়িতে বসেই সংবাদমাধ্যমকে পার্থ বলেন, “নেত্রীকে যোগাযোগ করতে পারিনি। কোথায় নিয়ে যাচ্ছে জানি না।”

গাড়ির গতিবিধি দেখে প্রথমে মনে করা হয়েছিল সরাসরি পার্থকে আদালতে নিয়ে যাওয়া হবে। কিন্তু ইডির আধিরারিকরা পার্থকে নিয়ে শহরের এ রাস্তা ও রাস্তা দিয়ে প্রায় দেড় ঘণ্টা ঘোরানোর পর অবশেষে এবং অপ্রত্যাশিত ভাবে জোকার ইএসআই হাসপাতালে পার্থকে ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে যান।

সকাল সাড়ে ১১টায় ইএসআই হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য ঢোকানো হয় পার্থকে। প্রায় দেড় ঘণ্টা পর হাসপাতাল থেকে বেরোন পার্থ। তখন সংবাদমাধ্যমের মুখোমুখি হতেই তাঁকে ফের প্রশ্ন করা হয়, নেত্রীর সঙ্গে যোগাযোগ হয়েছে? তখন তিনি উত্তর দেন, “যোগাযোগের চেষ্টা করেছিলাম, পাইনি।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.