Advertisement
০৫ মে ২০২৪
bus service

Bus Service: অবিলম্বে বাস নামান, ভাড়া নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলব, মালিকদের জানালেন ফিরহাদ

রাজ্যের সঙ্গে বৈঠকের পরে নিজেদের মধ্যে বৈঠকে বসেছেন বাস মালিক সংগঠনের আধিকারিকরা। বৈঠক শেষে একটি সাংবাদিক বৈঠক করার কথাও রয়েছে তাঁদের।

রাজ্যকে নিজেদের বক্তব্য জানিয়েছে বাস মালিকদের সংগঠন

রাজ্যকে নিজেদের বক্তব্য জানিয়েছে বাস মালিকদের সংগঠন নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৬:১৬
Share: Save:

বেসরকারি বাস মালিক সংগঠনের সঙ্গে বৈঠক করলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। করোনা অতিমারির জেরে বেশ কিছু দিন পরিষেবা বন্ধ থাকায় ও পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে বাস ভাড়া বৃদ্ধি করার দাবি তুলেছে বাস মালিকদের সংগঠন। অন্য দিকে রাজ্যের তরফে তাদের অবিলম্বে বাস নামানোর কথা বলা হয়েছে। ভাড়া বৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হবে বলেও জানানো হয়েছে।

সোমবার দুপুর ১টা থেকে হয় এই বৈঠক। ফিরহাদ ছাড়াও বেঙ্গল বাস সিন্ডিকেটের সভাপতি স্বর্ণকমল সাহা এবং বাস মালিক সংগঠনের আধিকারিকরা উপস্থিত ছিলেন বৈঠকে। সেখানে বাস ভাড়া বৃদ্ধি করার আবেদন জানান মালিকরা। রাজ্যকে নিজেদের প্রস্তাব দিয়েছেন তাঁরা। বৈঠক শেষে ফিরহাদ বলেন, ‘‘আমরা অবিলম্বে রাস্তায় বাস নামাতে বলেছি। তার পরে ভাড়া নিয়ে ভাবনা চিন্তা করা হবে। স্বর্ণদা বৈঠকে ছিলেন। ওঁরা প্রস্তাব দিয়েছেন। সেই বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলব।’’ স্বর্ণকমল বলেন, ‘‘আগে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলি। তার পরেই এই বিষয়ে কিছু বলতে পারব।’’

অন্য দিকে রাজ্যের সঙ্গে বৈঠকের পরে নিজেদের মধ্যে একটি বৈঠকে বসেছেন বাস মালিক সংগঠনের আধিকারিকরা। বৈঠক শেষে একটি সাংবাদিক বৈঠক করার কথাও রয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bus service Firhad Hakim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE