Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Maldah

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু মালদহের হরিশ্চন্দ্রপুরের স্টেশন ম্যানেজারের

গত ২৬ এপ্রিল করোনা টেস্ট করানো হয় তাঁর। রিপোর্ট পজিটিভ আসে। তার পরে মালদহ হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১২ মে ২০২১ ১৭:৪১
Share: Save:

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল আরও এক সরকারি কর্মীর। মৃত কর্মীর নাম প্রবণ কুমার। তিনি মালদহ জেলার হরিশ্চন্দ্রপুরের স্টেশন ম্যানেজার ছিলেন তিনি। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৪৬ বছর।

রেল দফতর সূত্রে জানা গিয়েছে, প্রব্ণের বাড়ি বিহারের পটনায়। গত ২৬ এপ্রিল করোনা টেস্ট করানো হয় তাঁর। রিপোর্ট পজিটিভ আসে। তার পরে মালদহ হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। ৩ দিন সেই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

জানা গিয়েছে, প্রবণের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁর পরিবারের সদস্যরা তাঁকে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতাল থেকে নিয়ে গিয়ে পটনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। কিন্তু শেষরক্ষা হয়নি। মঙ্গলবার রাতে তাঁর মৃত্যু হয়।

রেল দফতর সূত্রে জানা গিয়েছে, গত আড়াই বছর ধরে হরিশ্চন্দ্রপুরের স্টেশন ম্যানেজার পদে কর্মরত ছিলেন প্রবণ। তাঁর বাড়িতে বৃদ্ধ বাবা মা ছাড়াও স্ত্রী, এক ছেলে ও মেয়ে রয়েছেন। প্রবণের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সহকর্মীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE