Advertisement
০১ মে ২০২৪
AITC

Tripura TMC: অভিষেকের সভা বানচাল করতেই বিজেপি ও পুলিশ সন্ত্রাস করছে, অভিযোগ সুস্মিতা দেবের

সুস্মিতার দাবি, থানার বাইরে লাঠি হাতে, হেলমেট পরে জমায়েত করে বিজেপি। সায়নী থানায় ঢুকতেই আক্রমণ করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।

ত্রিপুরায় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছেন সুস্মিতা দেব।

ত্রিপুরায় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছেন সুস্মিতা দেব। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ১৫:১৭
Share: Save:

সোমবার পুরভোটের প্রচারে আগরতলায় আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই প্রচার সভা বানচাল করতেই বিজেপি ও পুলিশবাহিনী মিলে ত্রিপুরার তৃণমূল কর্মীদের উপর হামলা চালিয়েছে। এমনটাই অভিযোগ করলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা ত্রিপুরার দায়িত্বপ্রাপ্ত নেত্রী সুস্মিতা দেব।

রবিবার সকাল থেকেই আগরতলা পূর্ব থানায় রয়েছেন পশ্চিমবঙ্গ তৃণমূল যুব কংগ্রেস নেত্রী সায়নী ঘোষ। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। সহকর্মীর পাশে থাকতে থানাতেই রয়েছেন সুস্মিতা-সহ প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষ ও কুণাল ঘোষ। সায়নীকে না ছাড়া পর্যন্ত তাঁরা থানাতেই থাকবেন বলে জানিয়েছেন রাজ্যসভার এই সাংসদ। বিজেপি-র বিরুদ্ধে থানায় ঢুকে হামলা চালানোর অভিযোগ। সুস্মিতার দাবি, থানার বাইরে লাঠি হাতে, হেলমেট পরে জমায়েত করে বিজেপি। সায়নী থানায় ঢুকতেই আক্রমণ করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। সেই সঙ্গে তৃণমূল নেতা সুবল ভৌমিকের গাড়ি ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ।

সু্স্মিতা বলেন, ‘‘আগামিকাল আমাদের সর্বভারতীয় সাধারণ সম্পাদক প্রচারে আসবেন। তার আগে আমাদের সর্বস্তরের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতেই বিজেপি শাসিত সরকারের পুলিশ আমাদের উপর হামলা চালিয়েছে। কিন্তু আমরা বলতে চাই, এভাবে আমাদের আটকানো যাবে না। ত্রিপুরার মানুষকে প্রকৃত অধিকার ফিরিয়ে দিতে আমাদের লড়াই চলছে চলবে।’’ তিনি আরও বলেন, ‘‘আগামী ২৫ নভেম্বর ভোট। তার আগে শেষ রবিবারে তৃণমূল প্রার্থীরা যাতে মানুষের দরজায় দরজায় গিয়ে ভোট না চাইতে পারেন, সেই লক্ষ্যেই এমন কৌশল নেওয়া হয়েছে।’’ যদিও, এমন আক্রমণের পরেও অভিষেক সভা হবে বলে জানিয়েছেন সুস্মিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC Sushmita Dev Tripura Police TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE