Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Soumitra Khan

দিলীপ-শুভেন্দু ছাড়া কাউকে নেতা মানি না! ‘ভাই’ সৌমিত্রের মন্তব্যে সমর্থন নেই বিরোধী দলনেতার

বৃহস্পতিবার বিধানসভার বাইরে সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। সেখানেই প্রশ্ন ওঠে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ যে ভাবে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে আক্রমণ করেছেন, তা নিয়ে।

বিজেপির কোন্দলে সায় নেই শুভেন্দুর।

বিজেপির কোন্দলে সায় নেই শুভেন্দুর। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৬:১১
Share: Save:

সৌমিত্র খাঁয়ের মন্তব্যকে সমর্থন করলেন না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার বিধানসভার বাইরে সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে আক্রমণ করেছিলেন। পরে বলেন, ‘‘দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারী ছাড়া রাজ্য বিজেপিতে কাউকে নেতা মনে করি না।’’ সেই প্রসঙ্গে শুভেন্দুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘ভাই সৌমিত্র যে মন্তব্য করেছেন, তাতে আমার সমর্থন নেই। কারণ দলের অন্দরেই যখন বলার জায়গা রয়েছে, তখন ওঁর দলের ভিতরে সে কথা বলা উচিত।’’ নন্দীগ্রাম বিধায়ক আরও বলেন, ‘‘এই মুহূর্তে সাংগঠনিক কাজে অনেক কেন্দ্রীয় নেতা রাজ্যে রয়েছেন। আর প্রত্যেক রাজনৈতিক নেতার কাছেই সৌমিত্রের পক্ষে পৌঁছানো সম্ভব। তাই আমি ভাই সৌমিত্রকে বলব, সেই নেতাদের সঙ্গে কথা বলুন।’’

প্রসঙ্গত, বুধবার সৌমিত্র বিজেপি সভাপতির নাম না করে ‘অযোগ্য’ বলে আক্রমণ করেন। পরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, ‘‘ভারতবর্ষের যশস্বী, সন্মাননীয়, আদরনীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজি ও অমিত শাহজির আর্শীবাদ মাথায় নিয়ে ভারতীয় জনতা পার্টি করতে এসেছি, এই বিষয়ে কোনও অবকাশ নেই। এর আগেও আমার উপর অনেক আঘাত এসেছে, শত কষ্ট উপেক্ষা করেও আমি এগিয়ে যাব।’’ সঙ্গে তিনি আরও লেখেন, ‘‘যেটা ঠিক, সেটা ঠিক, যেটা ভুল, সেটা ভুল। এটা আমি সর্বদা বলবই।’’ পরে পশ্চিমবঙ্গ বিজেপিতে দিলীপ আর শুভেন্দুকে নেতা বলে মনে করেন বলেও মন্তব্য করেন। কিন্তু সেই মন্তব্যে ‘ভাই’ সৌমিত্রকে সমর্থন দিলেন না দাদা শুভেন্দু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari Dilip Ghosh BJP Soumitra Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE