Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sujan Chakraborty

শুভেন্দু-সুজনে দেখা

প্রাক্তন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী বিধানসভায় গিয়েছিলেন শুক্রবার। সেই সময়েই বিধানসভায় আসেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বিরোধী দলনেতার ঘরে শুভেন্দু অধিকারীর সঙ্গে সুজন চক্রবর্তী

বিরোধী দলনেতার ঘরে শুভেন্দু অধিকারীর সঙ্গে সুজন চক্রবর্তী নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ০৯:১৪
Share: Save:

বিধানসভায় দেখা হয়ে গেল হঠাৎ। কফি খেতে খেতে আলাপচারিতা হল দু’জনের। বিধানসভা নির্বাচনে শূন্য হয়ে গিয়েছে বামেরা এবং প্রধান বিরোধী দল হয়েছে বিজেপি। তার পরে এই প্রথম বিধানসভা চত্বরে সাক্ষাৎ দুই শিবিরের দুই নেতার। প্রাক্তন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী বিধানসভায় গিয়েছিলেন শুক্রবার। সেই সময়েই বিধানসভায় আসেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সুজনবাবুকে দেখে নিজের ঘরে নিয়ে যান বিরোধী দলনেতা। পরে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ও সুজনবাবুকে নিজের ঘরে ডেকে নেন। সকলেই এই সাক্ষাৎকে ‘সৌজন্য’ বলে বর্ণনা করেছেন। শুভেন্দুর মন্তব্য, ‘‘রাজনৈতিক মত আলাদা হলেও সৌজন্যের চল বাংলায় চিরকালই ছিল। এখন সেই পরিবেশ নষ্ট হয়েছে।’’ সৌজন্যের পরিবেশ নষ্ট হওয়ার জন্য শাসক তৃণমূল কংগ্রেসের দিকেই আঙুল তুলেছেন বিরোধী দলনেতা। সরকার পক্ষের উপ-মুখ্য সচেতক, তৃণমূলের তাপস রায়ের অবশ্য পাল্টা বক্তব্য, ‘‘বাংলায় সৌজন্য ছিল এবং তাকে আলাদা মর্যাদায় রক্ষা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গোটা পরিবেশকে বরং কলুষিত করেছে বিজেপিই!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sujan Chakraborty Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE