Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

কেশপুরে শুভেন্দুর সভা, জোর প্রস্তুতি বিজেপি-র

মঞ্চ তৈরি থেকে মাইক বাঁধা— সব কাজেই তোড়জো়ড় চলছে। পাশাপাশি, শুভেন্দুর সভার জন্য প্রচার চালাচ্ছেন কেশপুর ব্লকের বিজেপি নেতা কর্মীরা।

কেশপুরে শুভেন্দুর অধিকারীর সভার প্রস্তুতি।

কেশপুরে শুভেন্দুর অধিকারীর সভার প্রস্তুতি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৮:০৫
Share: Save:

দলবদলের পর কেশপুরে প্রথম সভা শুভেন্দুর অধিকারীর। তারই প্রস্তুতি শুরু করে দিলেন পশ্চিম মেদিনীপুর জেলার বিজেপি নেতারা। বৃহস্পতিবারের ওই সভার জন্য ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করেছেন দলের নেতা-কর্মীরা।

১৬ জানুয়ারি চন্দ্রকোনায় সভার শেষে স্লোগানের মাঝেই শুভেন্দু ঘোষণা করেছিলেন, আগামী ২১ জানুয়ারি, বৃহস্পতিবার তিনি সভা করবেন কেশপুরে। বিজেপি সূত্রে খবর, বৃহস্পতিবার কেশপুর ব্লকের আনন্দপুরে একটি ক্লাবের মাঠে সভা করবেন শুভেন্দু। তার যাবতীয় প্রস্তুতি শুরু করেছে ঘাটাল সাংগঠনিক জেলা। মঞ্চ তৈরি থেকে মাইক বাঁধা— সব কাজেই তোড়জো়ড় চলছে। পাশাপাশি, ওই সভার জন্য প্রচার চালাচ্ছেন কেশপুর ব্লকের বিজেপি নেতা কর্মীরা।

বিজেপি-র তরফে জানানো হয়েছে, শুভেন্দুর সভার পরের দিন অর্থাৎ শুক্রবার বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে খড়্গপুরে কর্মীদের বৈঠকেও থাকবেন শুভেন্দু। ওই দিনই মেদিনীপুর সদর ব্লকের খোয়েরুল্লাচক এলাকায় দু’টি কর্মসূচিতে যোগ দেবেন দিলীপ। প্রথমে একটি যাত্রী প্রতিক্ষালয়ের উদ্বোধন করবেন তিনি। এর পর জনসভায় করবেন। দিলীপের ওই দুই কর্মসূচিরও প্রস্তুতি চলছে। ওই জনসভা থেকেই নারায়ণগড়ে যাবেন দিলীপ। দুপুরে এক বিজেপি কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজনের পর তিনি চলে যাবেন দাঁতনে। সেখানে বাড়ি বাড়ি গিয়ে মুষ্টিভিক্ষা কর্মসূচি রয়েছে তাঁরা। পরে সন্ধ্যায় খড়্গপুর শহরের গিরিময়দান এলাকায় মধ্য মণ্ডলের আয়োজনে কর্মিসভায় যোগ দেবেন। সেখানে হাজির থাকবেন শুভেন্দু এবং দিলীপ, দু’জনেই। তারও প্রস্তুতি শুরু হয়েছে বলে জানিয়েছে বিজেপি।

বিজেপি-র পশ্চিম মেদিনীপুর জেলার সহ-সভাপতি অরূপ দাস বলেন, ‘‘দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারীর কর্মসূচি রয়েছে শুক্রবার। কর্মিসভায় দুই নেতাই থাকবেন। সেখানে প্রতি বুথ থেকে পাঁচ জন করে কর্মীকে ডাকা হচ্ছে। তা ছাড়া একটি যাত্রী প্রতিক্ষালয় উদ্বোধন এবং জনসভায় ভাষণ দেবেন দিলীপ ঘোষ।’’ অরূপ জানিয়েছেন, ২৭ জানুয়ারি ঝাড়গ্রাম জেলায় সার্কাস ময়দানে আর একটি সভা করবেন শুভেন্দু-দিলীপ। তার প্রস্তুতিও শুরু করেছে ঝাড়গ্রাম জেলা বিজেপি নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Suvendu Adhikari Keshpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE