Advertisement
২৭ এপ্রিল ২০২৪
sudipta sen

Sudipta Sen: সুদীপ্ত সেনকে ‘ব্ল্যাকমেল’ করে টাকা? শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবি তৃণমূলের

শুক্রবার বিধাননগরের আদালতে হাজিরা দিতে এসে সুদীপ্ত বললেন, ভয় দেখিয়ে শুভেন্দু তাঁর থেকে টাকা নিয়েছেন। এই মর্মে আদালতে চিঠিও দিয়েছেন তিনি।

শুভেন্দুর বিরুদ্ধে গুরুতর অভিযোগ সুদীপ্ত সেনের

শুভেন্দুর বিরুদ্ধে গুরুতর অভিযোগ সুদীপ্ত সেনের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৮:২৭
Share: Save:

সুদীপ্ত সেনকে ‘ব্ল্যাকমেল’ করে টাকা নিয়েছেন শুভেন্দু অধিকারী। আদালতে সারদাকর্তা এমনটাই জানিয়েছেন বলে দাবি করল তৃণমূল। শুক্রবার বিধাননগরের এমপি-এমএলএ কোর্টে হাজিরা দিতে এসেছিলেন সুদীপ্ত। হাজিরা শেষে আদালত থেকে বেরোনোর সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি যা বলেছেন, সাংবাদিক বৈঠকে তার ভিডিয়ো তুলে ধরে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দুর গ্রেফতারির দাবি জানাল শাসকদল। তৃণমূলের দাবি, আদালতে চিঠি দিয়ে সুদীপ্ত জানিয়েছেন, তাঁকে ‘ব্ল্যাকমেল’ করে টাকা নিতেন শুভেন্দু।

শুক্রবার বিধাননগরের আদালত চত্বরে সুদীপ্তকে ঘিরে সাংবাদিকরা কিছু প্রশ্ন করেন। হাতে আসা ভিডিয়োতে দেখা গিয়েছে, শুভেন্দুর প্রসঙ্গ উঠতেই সারদাকর্তাকে বলতে শোনা যায়, ‘‘আমি শুভেন্দু অধিকারীকে টাকা দিয়েছি।’’ কিন্তু কত টাকা দিয়েছেন, তা তাঁর মনে নেই বলেই জানালেন সুদীপ্ত। তাঁর কথায়, ‘‘অত মনে নেই। পূর্ব মেদিনীপুরে বিভিন্ন প্ল্যান পাশ করিয়ে দেওয়ার জন্য টাকা দিয়েছিলাম। চিঠিতে সেই সব তথ্য দিয়েছি।’’ এর পরেই সাংবাদিকদের প্রশ্ন, ‘‘শুভেন্দু অধিকারী কি ব্ল্যাকমেল করতেন?’’ এর উত্তরে সারদাকর্তার সটান জবাব, ‘‘হ্যাঁ, ব্ল্যাকমেলও করেছে।’’

সুদীপ্তের এমন নিয়ে হইচই শুরু হতেই তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে শাসকদলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘‘সিবিআই থেকে বাঁচতে শুভেন্দু বিজেপিতে গিয়েছেন। সারদা কর্ণধার সুদীপ্ত সেনের চিঠিতে শুভেন্দুর নাম রয়েছে। সুদীপ্ত নিজেও বলছেন, ওঁকে ব্ল্যাকমেল করে টাকা নিত শুভেন্দু। তা হলে শুভেন্দুকে কেন গ্রেফতার করা হচ্ছে না?’’ কুণাল আরও বলেন, “নারদ-কাণ্ডে বিজেপির সাংবাদিক বৈঠকে দেখানো ফুটেজ দেখার পর যদি সিবিআই তদন্ত করতে পারে, তা হলে এ ক্ষেত্রে তদন্ত করবে না কেন?”

প্রসঙ্গত, আগেও এক বার আদালতে চিঠি দিয়ে সুদীপ্ত দাবি করেছেন, বিমান বসু, অধীর চৌধুরী এবং শুভেন্দু অধিকারীকে টাকা দিয়েছেন তিনি। তৃণমূলের অভিযোগ, সুদীপ্তের ওই অভিযোগের পরেও বিমান, অধীর এবং শুভেন্দুর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করতে দেখা যায়নি সিবিআইকে। ‘রাজনৈতিক স্বার্থে’ তৃণমূল নেতাদেরই নিশানা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sudipta sen Suvendu Adhikari Sarada Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE