Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP

Tathagata Roy: বিধানসভা ভোটে বাংলায় দিলীপ ছিলেন আত্মঘাতী বিজেপি-র বোড়ে, টুইটে সহমর্মী তথাগত

গত সপ্তাহে তথাগত জানিয়েছিলেন, তিনি নিজে বিজেপি ছাড়ছেন না। তবে দল ছাড়লে অনেক গুপ্তকথাই ফাঁস করে দিতেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১১:০২
Share: Save:

পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের আগে বিজেপি নেতৃত্ব যে বিভিন্ন আত্মঘাতী সিদ্ধান্ত নিয়েছিলেন, তা ধীরে ধীরে স্পষ্ট হচ্ছে বলে জানালেন তথাগত রায়। শনিবার টুইটারে তাঁর দাবি, বিজেপি-র কেন্দ্রীয় পর্যবেক্ষকেরা নীলবাড়ির লড়াই-পর্বে তৎকালীন রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কার্যত ‘অসহায় বোড়ে’-তে পরিণত করেছিল।

টুইটারে প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা তথাগত লিখেছেন, ‘যত বেশি কথা জানতে পারছি, দিলীপ ঘোষের প্রতি আমার সহমর্মিতা বাড়ছে। এখানে আসা কেন্দ্রীয় নেতারা (এখন কেএসএ টিম) তাঁকে একটি অসহায় বোড়েতে পরিণত করেছিল। দিলীপ কার্যত তাই বলেছেন। পশ্চিমবঙ্গে বিজেপি-র আত্মহননের ঘটনা ধীরে ধীরে প্রকাশ্যে আসছে।’

এর আগেও পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের ‘কেএসএ’ নামে চিহ্নিত করেছেন তথাগত। বিজেপি-র একটি সূত্রের মতে, কৈলাস বিজয়বর্গীয়, শিব প্রকাশ এবং অরবিন্দ মেননকে বোঝাতে চেয়েছেন তিনি।

বিধানসভা ভোটের পর থেকেই রাজ্য বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ দেখিয়ে আসছেন তথাগত। যা নিয়ে বার বার অস্বস্তিতে পড়তে হয়েছে গেরুয়া শিবিরকে। গত সপ্তাহে তথাগত জানিয়েছিলেন, তিনি নিজে বিজেপি ছাড়ছেন না। তবে দল ছাড়লে অনেক গুপ্তকথাই ফাঁস করে দিতেন। ঘটনাচক্রে, প্রায় একই সময় দিলীপ ঘোষ কবুল করেছিলেন বিধানসভা ভোটের আগে ‘অনেক দালাল’ বিজেপি-তে ঢুকে পড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Tathagata Roy Dilip Ghosh West Bengal BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE