Advertisement
০১ মে ২০২৪
Bangla Rock Concert

বাংলার সেরা ছ’টি ব্যান্ডের গানের সুরে কাঁপবে গোটা কলকাতা

পশ্চিমবঙ্গের সেরা ছ'টা বাংলা ব্যান্ড ‘ফসিল্‌স’, ‘ক্যাকটাস’, ‘চন্দ্রবিন্দু’,‘লক্ষ্মীছাড়া’, ‘দ্য অনুপম রায় ব্যান্ড’ এবং ‘ফকিরা’ থাকছে একই মঞ্চে।

ব্যান্ডেমিক ২০২৩

ব্যান্ডেমিক ২০২৩

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১৩:৫২
Share: Save:

আগামী ১৬ জুলাই এক মেগা বাংলা ব্যান্ড কনসার্ট ‘ব্যান্ডেমিক’ অনুষ্ঠিত হতে চলেছে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। পশ্চিমবঙ্গের সেরা ছ'টা বাংলা ব্যান্ড ‘ফসিল্‌স’, ‘ক্যাকটাস’, ‘চন্দ্রবিন্দু’,‘লক্ষ্মীছাড়া’, ‘দ্য অনুপম রায় ব্যান্ড’ এবং ‘ফকিরা’ থাকছে একই মঞ্চে। এটি সাম্প্রতিক সময়ের সবচেয়ে বড় বাংলা ব্যান্ড কনসার্ট যে হতে চলেছে সেই বিষয়ে আশাবাদী আয়োজকরা। কলকাতার বুকে অনেক বড় বড় মিউজিক কনসার্ট আয়োজন করা হয়ে থাকে বটে, কিন্তু সেই মঞ্চে বাংলার এবং মুম্বইয়ের বলিউড শিল্পীরা একত্রে পারফর্ম করেন। ‘ব্যান্ডেমিক’ এমন একটা মঞ্চ যেখানে শুধু বাংলার সেরার সেরা ব্যান্ডগুলি একত্রে মঞ্চ কাঁপাবে।

বাংলা ব্যান্ডের এই মহাসমাবেশে যৌথভাবে আয়োজন করছে ফেস্টিভিটি ফ্যাক্টর এবং ইভেন্ট মাস নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে শুধু বাংলা ব্যান্ড নিয়ে এই রকম বড় একটা কনসার্ট আয়োজন করা খুব সহজ ছিল না। আবার যখন সেই অর্থে এই অনুষ্ঠানের কোনও বড় স্পনসর নেই। কিন্তু আয়োজকদের ভরসা এবং বিশ্বাস ছিল বাংলা ব্যান্ড সঙ্গীতপ্রেমীদের উপর এবং তাঁদের বাঁধ ভাঙা আবেগের উপর। আর সেটাই ব্যান্ডেমিকের আসল স্পনসর। কারণ রেকর্ড সংখ্যক টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। আর যে অল্প সংখ্যক টিকিট এখনও আছে সেগুলির জন্য শ্রোতা দর্শকদের মধ্যে আগ্রহ তুঙ্গে।

বাংলার মানুষ মুখিয়ে আছেন আগামী রবিবারে ছ'টা বাংলা ব্যান্ডকে একত্রে ব্যান্ডেমিকের মঞ্চে দেখার জন্য। এই অনুষ্ঠান ঘিরে বাড়ছে দর্শকদের উন্মাদনা। ব্যান্ডেমিক— যেখানে হতে চলেছে বাংলা ব্যান্ডের মহোৎসব।

টিকিট কিনতে ক্লিক করুন পাশের লিঙ্কে: https://insider.in/band-e-mic-july16-2023/event

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE