Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিজেপি-র উপর হামলা, আমতায় অভিযুক্ত শাসক দল

নিজস্ব সংবাদদাতা
আমতা ২৬ ডিসেম্বর ২০২০ ২২:৩৮
আমতার সংঘর্ষে অমরাগড়ি বিবিধর গ্রামীণ হাসপাতালে আহতরা। —নিজস্ব চিত্র।

আমতার সংঘর্ষে অমরাগড়ি বিবিধর গ্রামীণ হাসপাতালে আহতরা। —নিজস্ব চিত্র।

দলীয় কর্মসূচিতে বাধা দেওয়া ছাড়াও বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। শুক্রবার রাতে দু’পক্ষের সংঘর্ষে হাওড়ার আমতায় ছ’জন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ।

বিজেপি-র অভিযোগ, শুক্রবার গৃহসম্পর্ক অভিযানে বেরিয়ে তৃণমূলের হাতে আক্রান্ত হন দলীয় কর্মীরা। আমতা বিধানসভা এলাকার ভাটোরা গ্রাম পঞ্চায়েত এলাকায় ওই হামলার কর হয় বলে অভিযোগ। শুক্রবার রাতে ওই সংঘর্ষে বিজেপি কর্মীদের মাথায়, চোখে ও পায়ে গুরুতর আঘাত লেগেছে। তাঁদের অমরাগড়ি বিবিধর গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

তৃণমূলের ১০-১২ জন কর্মী এলাকার বিজেপি কর্মীদের উপর হামলা চালায় এমনটাই অভিযোগ আক্রান্তদের। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করছে তৃণমূল। তবে দুই দলের সংঘর্ষে এলাকার রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত হতে শুরু করেছে।

Advertisement

আরও পড়ুন: ‘দুধ চাইলে ক্ষীর দেব, বাংলা চাইলে চিরে দেব’, সৌগত রায়ের তোপ বিজেপি-কে

আরও পড়ুন: বিধানসভাই পাখির চোখ, ভোট পর্যন্ত মালদহে বিজেপি নেতা, কর্মীদের ছুটি বাতিল

এই ঘটনা ছাড়াও শুক্রবার পাঁচলার গঙ্গাধরপুরের সর্দারপাড়ায় বিজেপির বাইক র‌্যালিতেও হামলার অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপি-র পক্ষ থেকে অভিযোগ, তাদের শান্তিপূর্ণ বাইক র‌্যালিতে আচমকাই হামলা চালায় শাসক দলের দুষ্কৃতীরা। র‌্যালিতে থাকা একটি গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। রাজনৈতিক সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যায় পাঁচলা থানার পুলিশ।

আরও পড়ুন

Advertisement