Advertisement
১১ মে ২০২৪
CPM

TMC: সিপিএম কর্মীদের ‘মার’ ভাতারে, অভিযুক্ত তৃণমূল

অভিযোগ, স্থানীয় কয়েকজন তৃণমূল কর্মীর নেতৃত্বে ৩০-৪০ জনের একটি দল লাঠি নিয়ে সিপিএম কর্মীদের উপরে চড়াও হয়।

ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ০৫:১৫
Share: Save:

দলের হয়ে অর্থ সংগ্রহ অভিযান চলাকালীন সিপিএম কর্মীদের উপরে হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। বুধবার পূর্ব বর্ধমানের ভাতারের সাহেবগঞ্জ ১ পঞ্চায়েতের বিঘড়া গ্রামের ঘটনা। গুসকরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন খেতমজুর সংগঠনের ভাতার ২ ব্লক কমিটির সম্পাদক রাস হাজরা। চার তৃণমূল কর্মীর নামে ভাতার থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন আর এক আহত সিপিএম কর্মী মানবেন্দ্র সাহা। যদিও তৃণমূলের দাবি, ঘটনায় তারা জড়িত নয়। সিপিএমের লোকজনের ‘উস্কানিমূলক কথাবার্তা’য় ক্ষিপ্ত হয়ে গিয়েছিলেন সাধারণ মানুষ। পুলিশ জানিয়েছে, এলাকায় নজরদারি চলছে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

সিপিএমের জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য বামাচরণ বন্দ্যোপাধ্যায়ের দাবি, ১৫ জানুয়ারি থেকে দলের প্রচার ও অর্থ সংগ্রহ অভিযান শুরু করেছেন তাঁরা। বিঘড়া গ্রামে এ দিন ওই কর্মসূচি হয়। অভিযোগ, স্থানীয় কয়েকজন তৃণমূল কর্মীর নেতৃত্বে ৩০-৪০ জনের একটি দল লাঠি নিয়ে তাঁদের উপরে চড়াও হয়। মাথা ফাটে রাস হাজরার। মানবেন্দ্র-সহ কয়েকজনকে মারধর করা হয় বলেও অভিযোগ। যদিও সাহেবগঞ্জ অঞ্চল তৃণমূল নেতা তথা পূর্ব বর্ধমান জেলা কমিটির সহ-সভাপতি বাসুদেব যশের দাবি, ‘‘ঘটনার সঙ্গে তৃণমূলের যোগ নেই। চাঁদা তুলতে গিয়ে সিপিএম নেতারা তৃণমূল বিধায়ক মানগোবিন্দ অধিকারীকে নিয়ে কটূক্তি করেন। মানুষ তার প্রতিবাদ করলে বচসা, ঠেলাঠেলি হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM Bhatar TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE