Advertisement
০৫ মে ২০২৪
TMC Rally on 21st July

এলাকায় এখনও জারি ১৪৪ ধারা, ভাঙড় থেকে সমাবেশে কত লোক, সংশয় তৃণমূলের অন্দরে

21St July Rally

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ০৬:০৬
Share: Save:

এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। পুলিশি ধরপাকড়ের ভয়ে ভাঙড়-২ ব্লকের একাধিক গ্রাম পুরুষশূন্য। এই পরিস্থিতিতে কলকাতায় দলের একুশে জুলাইয়ের সমাবেশে ভাঙড় থেকে কত মানুষ যাবেন, সংশয় তৃণমূল নেতাদের মধ্যে। তৃণমূলের একটি সূত্রে জানা গিয়েছে, দলের তরফে নির্দেশ দেওয়া হয়েছে ভাঙড়-২ ব্লকের দশটি পঞ্চায়েত এলাকার বিভিন্ন বুথ থেকে দলীয় কর্মীরা নিজেদের মতো করে হাতিশালা এলাকায় গিয়ে মিলিত হবেন। পরে সেখান থেকে আরাবুল ইসলামদের নেতৃত্বে তাঁরা গাড়ি করে কলকাতায় যাবেন। ভাঙড়-১ ব্লকের তিনটি অঞ্চল থেকে দলীয় কর্মীরা বামনঘাটার জলপথ এলাকায় গিয়ে মিলিত হবেন।

তৃণমূল নেতা হাকিমুল ইসলাম বলেন, ‘‘যে হেতু এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে, তাই ভাঙড় থেকে মিছিল করে যাওয়া সম্ভব হচ্ছে না। ২০০টি গাড়ির বন্দোবস্ত করেছি, যাতে ভাঙড়-২ ব্লক এলাকার দলীয় কর্মীরা যেতে পারেন। আশা করছি ১০-১৫ হাজার লোক যাবেন। কিন্তু শেষ পর্যন্ত কত জন এসে পৌঁছবেন, তা নিয়ে কিছুটা সংশয় রয়েছে।’’ সমাবেশের জন্য গত কয়েক দিনে ভাঙড়ে প্রস্তুতি-বৈঠক করতে পারেনি তৃণমূল। নিউ টাউনের শাপুরজি এলাকায় সেই বেঠক করতে হয়েছে তৃণমূল নেতা আরাবুল ইসলাম-সওকাত মোল্লাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Rally on 21st July TMC Rally TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE