Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
TMC

21 July TMC: ২১ জুলাইয়ের প্রস্তুতি খতিয়ে দেখে কর্মী-সমর্থকদের উৎসাহ দিয়ে এলেন অভিষেক

২১ জুলাইয়ের সমাবেশ সফল করতে এ বার গুরুদায়িত্ব তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাঁধে।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ২১ জুলাইয়ের সমাবেশের প্রস্তুতি দেখতে ধর্মতলার মঞ্চে।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ২১ জুলাইয়ের সমাবেশের প্রস্তুতি দেখতে ধর্মতলার মঞ্চে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৯:৫৯
Share: Save:

২১ জুলাইয়ে সমাবেশের প্রস্তুতি খতিয়ে দেখতে এসে কর্মী সমর্থকদের উৎসাহ দিয়ে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বিকেলে অচমকাই ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে আসেন তিনি। আর ৪৮ ঘণ্টা পরেই ধর্মতলায় হবে ২১ জুলা‌ইয়ের সমাবেশ। তাই এখন থেকেই কর্মী, সমর্থকরা কলকাতায় আসতে শুরু করেছেন। উত্তরবঙ্গের জেলাগুলি থেকে ইতিমধ্যেই আসা কর্মীদেরদক্ষিণ কলকাতার গীতাঞ্জলী স্টেডিয়ামে থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

Advertisement
ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রের প্রস্তুতি খতিয়ে দেখতে গেলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়, সঙ্গে ছিলেন সুব্রত বক্সী ও বৈশ্বানর চট্টোপাধ্যায়।

ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রের প্রস্তুতি খতিয়ে দেখতে গেলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়, সঙ্গে ছিলেন সুব্রত বক্সী ও বৈশ্বানর চট্টোপাধ্যায়। নিজস্ব ছবি।

শনিবার গীতাঞ্জলী স্টেডিয়াম ও বিধাননগরের সেন্ট্রাল পার্কে গিয়ে কর্মীদের থাকার ব্যবস্থা খতিয়ে দেখে এসেছিলেন অভিষেক। মঙ্গলবার বিকেলে যান ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে। সেখানেই হাজির ছিলেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী ও কলকাতা পুরসভার মেয়র পারিষদ বৈশ্বানর চট্টোপাধ্যায়। কর্মী, সমর্থকদের থাকা খাওয়ার ব্যবস্থা খতিয়ে দেখার পাশাপাশি, সেখানে আর কী কী বিষয়ে প্রস্তুতি রাখা হয়েছে, সে বিষয়েও উপস্থিত নেতাদের কাছে জানতে চান অভিষেক।

ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্র পরিদর্শনের পর সেখান থেকে যান ধর্মতলার সভাস্থলে। সেখানে সমাবেশের চূড়ান্ত প্রস্তুতির কাজ চলছে। সেখানেও দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে কথা বলে প্রস্তুতি প্রসঙ্গে খোঁজখবর নেন তিনি। এ বারের সমাবেশে তাঁর দায়িত্ব অনেক বেশি। কারণ, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের পর তাঁকে দল সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছে। তাঁর নেতৃত্বেই সমাবেশ সফল করার দায়িত্ব দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.