Advertisement
০৪ মে ২০২৪
Abhishek Banerjee

অভিষেকের চোখে নতুন করে সমস্যা, বাণিজ্য সম্মেলন থেকে তাঁকে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী

বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে তৃণমূলের ব্লক স্তর থেকে শুরু করে রাজ্য স্তরের নেতাদের নিয়ে বৈঠক ডেকেছেন দলনেত্রী মমতা। সেই বৈঠকে অভিষেক আদৌ থাকতে পারবেন কি না তা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

Abhishek Banerjee

অভিষেক বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ২০:৩০
Share: Save:

নতুন করে সমস্যা তৈরি হয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখে। বুধবার বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন শেষ হওয়ার পরই অভিষেককে দেখতে তাঁর বাড়িতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের দৈনিক মুখপত্রের সান্ধ্য সংস্করণে এই খবরের উল্লেখ করা হয়েছে।

অতিরিক্ত সময় কনট্যাক্ট লেন্স পরে থাকার কারণে অভিষেকের চোখে রক্ত জমাট বেঁধে গিয়েছে বলে তৃণমূল সূত্রে খবর। তাঁর এখন বিশ্রামের প্রয়োজন। প্রসঙ্গত, বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে তৃণমূলের ব্লক স্তর থেকে শুরু করে রাজ্য স্তরের নেতাদের নিয়ে বৈঠক ডেকেছেন দলনেত্রী মমতা। সেই বৈঠকে অভিষেক থাকতে পারবেন কি না তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। এ ব্যাপারে অবশ্য শাসকদলের তরফে কিছু জানানো হয়নি।

গত ২০ অগস্ট আমেরিকা থেকে চোখের চিকিৎসা করিয়ে কলকাতায় ফিরেছিলেন অভিষেক। ২০১৬ সালে মুর্শিদাবাদের দলীয় কর্মসূচি থেকে ফেরার সময়ে সিঙ্গুরে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে একটি দুধের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার কবলে পড়েছিল অভিষেকের গাড়ি। অভিষেকের বাঁ চোখে গুরুতর আঘাত লেগেছিল। সেই থেকে একাধিক বার তাঁর বাঁ চোখে অস্ত্রোপচার হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee Mamata Banerjee eye problem TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE