Advertisement
২৫ মে ২০২৪
Firhad Hakim

শুভেন্দুকে জবাব ফিরহাদের

শনিবার বিজেপির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করলেন তৃণমূলের মন্ত্রী ফিরহাদ হাকিম। এ দিন দুপুরে সাগরদিঘি থেকে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে পথে নামেন ফিরহাদ।

Picture of Suvendu Adhikari and Firhad Hakim.

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং তৃণমূলের মন্ত্রী ফিরহাদ হাকিম। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
 সাগরদিঘি শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৫৫
Share: Save:

উপনির্বাচনের প্রচারে এসে শনিবার বিজেপির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করলেন তৃণমূলের মন্ত্রী ফিরহাদ হাকিম। এ দিন দুপুরে সাগরদিঘি থেকে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে পথে নামেন ফিরহাদ।

গত কয়েক দিন ধরে শুভেন্দু কানাইচন্দ্র মণ্ডলের দলবদল নিয়ে যে সব মন্তব্য করেছেন, তার জবাবে ফিরহাদ এ দিন বলেন, “উনি যা বলছেন সেগুলি রাগের বহিঃপ্রকাশ। আর একটা জিনিস যেটা তাঁর রয়েছে, সেটা হচ্ছে একটা অপরাধবোধ। যেহেতু মুখ্যমন্ত্রী এত কিছু তাঁর জন্য করেছেন, সেই কারণেই এই বোধ। অপরাধবোধ থেকেই এসেছে নৈরাশ্য। সেই মনোকষ্ট থেকে তিনি ভুলভাল বকেন।” বিজেপি অবশ্য দাবি করেছে, ফিরহাদের দাবি অযৌক্তিক।

এ দিন ফিরহাদ প্রচারে দাবি করেন, ‘‘স্পষ্ট জেনে রাখুন সাগরদিঘির মানুষ চিরকাল তৃণমূলকে সমর্থন করে এসেছে। ২০১১ থেকে এই আসন তৃণমূলের ছিল, এ বারেও থাকবে। বাংলার মানুষ ধর্মনিরপেক্ষ সরকার চান। মানুষের জন্য কাজ করার সরকার চান।’’ ফিরহাদের মতে, ‘‘কংগ্রেস বিধাসভায় শূন্য। সাগরদিঘির উন্নয়ন কে করবে? যে শূন্য সে, নাকি যে সরকার চালাচ্ছে সে? বিজেপি শুধু ধর্ম ধর্ম নিয়ে লড়ালড়ি করে। পায়ের তলায় একটু মাটি পেলেই তারা সিএএ নিয়ে মাতামাতি করে।’’ কংগ্রেস ও বিজেপি দুই দলই এই মন্তব্য ভিত্তিহীন বলে দাবি করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firhad Hakim Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE