Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Durgapur

বিজেপি-র লোকদের ডান্ডা মেরে তাড়ান, নিদান দুর্গাপুরের তৃণমূল নেতার

অন্য দল ছেড়ে বিজেপি-তে যোগদান। —নিজস্ব চিত্র

অন্য দল ছেড়ে বিজেপি-তে যোগদান। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ১৯:৪৭
Share: Save:

বিজেপি-র লোক দেখলেই ডান্ডা মেরে তাড়াবেন। রাজ্যের মন্ত্রীর সামনেই এমনই নিদান দিলেন দুর্গাপুর পুরসভার মেয়র পরিষদ সদস্য তৃণমূল নেতা অমিতাভ বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুরের পলাশডিহা ময়দানের সভামঞ্চ থেকেই সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া সাংসদ সুনীল মণ্ডলকে ‘পাগল’ বলে কটাক্ষ করলেন রাজ্যের শ্রমমন্ত্রী মলয় ঘটক।

রাজনীতিতে ফের কুকথার স্রোত। এক সময় পুলিশকে ‘বোম মারা’র নির্দেশ দিয়েছিলেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল। তার পর সরাসরি ওই ধরনের মন্তব্য না করলেও ‘চড়াম চড়াম’ ঢাক বাজানো থেকে ‘গুড়-বাতাসা’ কিংবা ‘রাস্তায় উন্নয়ন দাঁড়িয়ে’ থাকার মতো বিতর্কিত মন্তব্য করেছেন। কার্যত সেই একই সুর এ বার অমিতাভর গলায়। তিনি বলেন, ‘‘বিজেপির লোক দেখলেই ডান্ডা মেরে তাড়ান। তার পর আমরা বুঝে নেব।’’

রবিবার সকালেই সুনীল মণ্ডল নিজের বাড়িতে সাংবাদিক বৈঠক করে বলেন, কিছু দিনের মধ্যেই তৃণমূলের বেশ কয়েক জন বিধায়ক বিজেপি-তে যোগ দেবেন। সেই প্রসঙ্গেই মলয় বলেন, ‘‘উনি পাগল।’’

আরও পড়ুন: বাংলায় কত ভোট পাবে তৃণমূল? অভ্যন্তরীণ হিসেবে স্বস্তিতে ঘাসফুল

আরও পড়ুন: শোভন-বৈশাখী বেহালায় ঢুকুন! বাইক র‌্যালি নিয়ে কটাক্ষ রত্নার

পলাশডিহার সভায় বিভিন্ন দল ছেড়ে তৃণমূলে যোগ দেন বেশ কিছু নেতা-কর্মী। তবে এ দিনেরর সভায় হাজির ছিলেন না পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি এবং বিধায়ক বিশ্বনাথ পড়িয়াল। এ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মলয় বলেন, ‘‘নিজস্ব কিছু কাজ আছে, তাই ওঁরা আসতে পারেননি। যাঁরা এসেছেন এবং যাঁরা আসেননি, সবাই তৃণমূলে আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durgapur TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE