Advertisement
১৯ মে ২০২৪
Tapas Saha

দলে যড়যন্ত্র হয়েছে, ফের দাবি তাপসের

সোমবার কৃষ্ণনগরে এসে তিনি অভিযোগ করেন, তাঁরই এলাকার দুই তৃণমূল নেতা দিলীপ পোদ্দার ও টিনা ভৌমিক তাঁকে কালিমালিপ্ত করতে চাইছেন।

তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহা।

তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ০৭:০৫
Share: Save:

ফের দলেরই কয়েক জনের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুললেন তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহা। সোমবার কৃষ্ণনগরে এসে তিনি অভিযোগ করেন, তাঁরই এলাকার দুই তৃণমূল নেতা দিলীপ পোদ্দার ও টিনা ভৌমিক তাঁকে কালিমালিপ্ত করতে চাইছেন। তাঁর বিরুদ্ধে স্কুল ও সরকারি চাকরিতে নিয়োগের নামে টাকা নেওয়ার অভিযোগ ওঠার পরেই তাপস এই অভিযোগ করেছিলেন। অভিযুক্ত দু’জনই তা উড়িয়ে দিয়েছেন।

তৃণমূল সূত্রের দাবি, তাপসের সঙ্গে দুই জেলা পরিষদ সদস্য দিলীপ পোদ্দার ও টিনা ভৌমিকের সম্পর্ক অনেক দিন ধরেই খারাপ। টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ ওঠা এবং দুর্নীতিদমিন শাখা তদন্তে নামার পরে সেই কোন্দল চরম আকার নেয়। তাপস-ঘনিষ্ঠদের ধারণা, তাঁর বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ প্রকাশ্যে আসার পিছনে টিনা ও দিলীপের হাত আছে। ওই অভিযোগ ওঠার পরে তাপসের ঘনিষ্ঠ বলে পরিচিত প্রবীর কয়াল-সহ তিন জন গ্রেফতারও হয়েছে।

এর পরে বিষয়টি থিতিয়ে গেলেও ফের উসকে উঠেছে পলাশিপাড়ার বিধায়ক তথা রাজ্য প্রাথমিক শিক্ষা পর্যদের সভাপতি মানিক ভট্টাচার্য নিয়োগ দুর্নীতি মামলায় ইডি-র হাতে গ্রেফতার হওয়ার পরে। মানিক গ্রেফতার হলে তাপসকে কেন ধরা হবে না, বিভিন্ন মহলে সেই প্রশ্ন ওঠে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে তাপস এ দিন দাবি করেন, “আমি তো আগেই বলে দিয়েছি যে টিনা সাহা ভৌমিক, দিলীপ পোদ্দার-সহ একাধিক নেতানেত্রী এর সঙ্গে যুক্ত। হয়তো আমার কিছু ত্রুটি-বিচ্যুতি ছিল, কিন্তু মানুষকে আমি ঠকাইনি।” জবাবে দিলীপ পাল্টা বলেন, “উনি আবেগে কথা বলেন। আমার দলের নেতাকে কেন আমি কালিমালিপ্ত করতে যাব?” আর টিনার বক্তব্য, “অভিযোগ আমরা করিনি। করেছে সাধারণ মানুষ। তার তদন্তও হচ্ছে। ফলে এ সব নিয়ে আমার কিছু বলার নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapas Saha TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE