Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Canning

Canning: ক্যানিংয়ে গুলিবিদ্ধ যুব তৃণমূল নেতার মৃত্যু এসএসকেএমে

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে সাতমুখী এলাকায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় কয়েক জন দুষ্কৃতী।

গুলিবিদ্ধ হওয়ার পর হাসপাতালে নিয়ে আসা হয় মহরম শেখকে। নিজস্ব চিত্র।

গুলিবিদ্ধ হওয়ার পর হাসপাতালে নিয়ে আসা হয় মহরম শেখকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ০৮:৩১
Share: Save:

শনিবার গভীর রাতে এসএসকেএম হাসপাতালে মৃত্যু হল ক্যানিংয়ের যুব তৃণমূল নেতার। মৃতের নাম মহরম শেখ। তিনি স্থানীয় নিকারিঘাটা অঞ্চলের যুব তৃণমূলের সভাপতি ছিলেন। ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশরাম দাস জানিয়েছেন, চিকিৎসকদের সমস্ত চেষ্টা ব্যর্থ করে গভীর রাতে মৃত্যু হয়েছে মহরমের। বুকের ডান দিকে গুলি লেগেছিল তৃণমূল নেতার।

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে ১ নম্বর ব্লকের সাতমুখী এলাকায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় কয়েক জন দুষ্কৃতী। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে ক্যানিং হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। অবস্থার অবনতি হলে তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় মহরমের।

কে বা কারা কোন উদ্দেশ্যে মহরমের উপর হামলা চালিয়েছে, তা বুঝে উঠতে পারছে‌ন না তাঁর পরিবারের লোকজন ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে বিজেপি-র সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ বলেন, “ক্যানিংয়ে বিরোধী কেউ আছে কি? তৃণমূলের মধ্যে গুলি-গোলা চলা নতুন কিছু নয়। কাটমানি কম হলেই নিজেদের মধ্যে গুলি-গোলা চলে। পশ্চিমবঙ্গে হিংসার রাজনীতি চলছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Canning tmc leader Gunshot Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE