Advertisement
২৯ নভেম্বর ২০২২
DurgaPuja

নজর রাখছেন মুখ্যমন্ত্রী! সপ্তমীর তুলনায় গতি কমলেও ভিআইপি রোড মোটামুটি সচলই রইল

পুজোর দিন যত এগিয়েছে ততই ভিড় বেড়েছে মন্ত্রী সুজিতের শ্রীভূমিতে। পুলিশ সূত্রে খবর, গত কয়েক দিনকে ছাপিয়ে গিয়েছে শ্রীভূমির অষ্টমীর ভিড়।

পুজোর লেকটাউনে যানজট।

পুজোর লেকটাউনে যানজট। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ২১:০২
Share: Save:

সপ্তমীর তুলনায় অষ্টমীতে ভিড় বাড়ল শ্রীভূমিতে। চাপ কিছুটা বেড়েছে ভিআইপি রোডের উপর। তবে যান চলাচল মোটামুটির উপর সচলই থাকল। কম গতিতে গাড়ির চাকা গড়িয়ে চলেছে ভিআইপি রোড ধরে। রাজ্যের মন্ত্রী সুজিত বসুর পুজোয় ভিড় এবং যান নিয়ন্ত্রণে তৎপর শ্রীভূমি স্পোর্টিং ক্লাব কর্তৃপক্ষ। সক্রিয় ভূমিকায় পুলিশও।

Advertisement

পুজোর দিন যত এগিয়েছে ততই ভিড় বেড়েছে মন্ত্রী সুজিতের শ্রীভূমিতে। ভিড়ের নিরিখে অষ্টমীর সন্ধ্যা টেক্কা দিয়েছে সপ্তমীকে। পুলিশ সূত্রে খবর, গত কয়েক দিনকে ছাপিয়ে গিয়েছে শ্রীভূমির অষ্টমীর ভিড়। সুজিতের পুজোয় ভিড় বাড়তেই চাপ বেড়েছে ভিআইপি রোডের উপর। যানজট তৈরি হয়েছে উল্টোডাঙা থেকে দক্ষিণ দাঁড়ি পর্যন্ত। এই রাস্তায় অনেক ক্ষণ ছাড়া ছাড়া সিগন্যাল দেওয়া হচ্ছে। ট্র্যাফিক পুলিশ জানাচ্ছে, গোলাঘাটা থেকে বাঙুর পর্যন্ত কোনও গাড়িকে দাঁড়াতে দেওয়া হচ্ছে না। গাড়ি ধরতে দর্শনার্থীরা গোলঘাটার কাছে ভিড় করছেন। ফলে ওই এলাকায় কিছুটা যানজট তৈরি হয়েছে। বাকি রাস্তায় ধীর গতিতে চলছে গাড়ি।

শ্রীভূমির পুজো উদ্বোধনে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সতর্ক করে বলেছিলেন, ‘‘সাধারণ মানুষ যেন যানজটের শিকার না হন। সুজিত বাবুকে অনুরোধ রাস্তা যেন বন্ধ না হয়। আমি নজর রাখছি।’’ মমতার সতর্ক বার্তার পরে যানবাহনের সঙ্গে ভিড় সামাল দিতে একাধিক ব্যবস্থা নেয় সুজিতের শ্রীভূমি। তৎপর হয় পুলিশও। বিধাননগর থেকে বাগুইআটি পর্যন্ত ট্রাফিক ব্যবস্থার উপর জোর দেওয়া হয়। এই এলাকায় মোতায়েন করা হয় প্রচুর পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.