Advertisement
২৬ এপ্রিল ২০২৪
police

WB Police: রাজ্য পুলিশে রদবদল, জ্ঞানবন্তের জায়গায় এডিজি সিআইডি রাজাশেখরন, বদলি এসিবিতেও

বিধাননগর পুলিস কমিশনারেটের নতুন গোয়েন্দাপ্রধান হলেন বিশ্বজিৎ ঘোষ। বিশ্বজিৎ ঝাড়গ্রাম পুলিশ জেলার সুপারের পদে ছিলেন।

জ্ঞানবন্ত সিংহ।

জ্ঞানবন্ত সিংহ। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ২০:৩৯
Share: Save:

দিন কয়েক আগেই একাধিক জেলার পুলিস সুপার বদলি হন। এ বার বদলি করা হল রাজ্য পুলিশে তিন গুরুত্বপূর্ণ বিভাগের শীর্ষ কর্তাদের। সিআইডি, দুর্নীতি দমন শাখা (এসিবি), ইকনমিক অফেন্সেসের শীর্ষ পদে রদবদল করা হয় বৃহস্পতিবার। বদলির তালিকায় রয়েছেন জ্ঞানবন্ত সিংহ, আর রাজশেখরন, মনোজ বর্মা, বিশ্বজিৎ ঘোষ, জয়ন্ত বসু। এ ছাড়া বদলি করা হয়েছে কলকাতা ট্রাফিক পুলিশের ডিসি এবং ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপারকেও।

এডিজি সিআইডি, এবং রাজ্য এসটিএফের শীর্ষ পদে ছিলেন জ্ঞানবন্ত। বৃহস্পতিবারের নির্দেশিকা অনুযায়ী নতুন এডিজি সিআইডি হলেন আর রাজশেখরন। জ্ঞানবন্ত শুধু এডিজি এসটিএফ পদেই বহাল থাকবেন। রাজশেখরন এডিজি এসিবি পদে ছিলেন। তাঁর জায়গায় নতুন এডিজি এসিবি হলেন মনোজকুমার বর্মা। বর্তমানে মনোজ ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের কমিশনার। আপাতত তিনি দু’টি পদই সামলাবেন। রদবদল হয়েছে ডিরেক্টরেট অব ইকনমিক অফেন্সেসের ডিরেক্টর পদেও। জয়ন্ত বসুর বদলে নতুন ডিরেক্টর হলেন নটরাজন রমেশ বাবু। বিধাননগর পুলিস কমিশনারেটের নতুন গোয়েন্দাপ্রধান হলেন বিশ্বজিৎ ঘোষ। বিশ্বজিৎ ঝাড়গ্রাম পুলিশ জেলার সুপারের পদে ছিলেন। বদলি করা হয়েছে কলকাতা ট্রাফিক পুলিশের ডেপুটি কমিশনার অরিজিৎ সিংহকে। ঝাড়গ্রাম পুলিশ জেলার সুপার হলেন অরিজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Transfer CID STF Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE