Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

রাজ্য জুড়ে পুলকার অভিযানে নামছে পরিবহণ দফতর

অভিযোগ উঠছে, প্রাইভেট নম্বরের গাড়িগুলি পুলকার হিসাবে ব্যবহার করা হচ্ছে। আবার পুলকারের ‘স্বাস্থ্য’ ভাল না হওয়া সত্ত্বেও তা পরিহণের ক্ষেত্রে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ ফেব্রুয়ারি ২০২০ ২১:১৯
Save
Something isn't right! Please refresh.
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

Popup Close

পোলবা-কাণ্ডের পর রাজ্য জুড়ে পুলকার অভিযানে নামছে পরিবহণ দফতর। শুধু পোলবাই নয়, সম্প্রতি কলকাতার উল্টোডাঙায় দুর্ঘটনার কবলে পড়ে একটি পুলকার। অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পায় পড়ুয়ারা। মৌলালির কাছে মত্ত অবস্থায় এক পুলকার চালককেও গ্রেফতার করে পুলিশ। সে কথা মাথায় রেখে এ বার কোমর বেঁধে নামছেন পরিবহণ আধিকারিকেরা।

অভিযোগ উঠছে, প্রাইভেট নম্বরের গাড়িগুলি পুলকার হিসাবে ব্যবহার করা হচ্ছে। আবার পুলকারের ‘স্বাস্থ্য’ ভাল না হওয়া সত্ত্বেও তা পরিহণের ক্ষেত্রে কাজে লাগানো হচ্ছে। তবে এই অভিযোগ নতুন নয়। বুধবার এ বিষয়ে পরিবহণ দফতরে বৈঠকে বসেন কর্তারা। সূত্রের খবর, মাধ্যমিক পরীক্ষা শেষ হলেই বিশেষ অভিযান শুরু হবে।

Advertisement



পরিবহণ দফতরে বৈঠক। নিজস্ব চিত্র।

এ দিন বৈঠকে পরিবহণ শিল্পের সঙ্গে যুক্ত কয়েক জন উপস্থিত ছিলেন। এর পরেও যদি আইন না মেনে পুলকার চলে, তা হলে রেজিষ্ট্রেশন বাতিল করা হতে পারে। এমনকি, চালকের লাইসেন্সও বাতিল হতে পারে। পুলকার ছাড়াও অন্যান্য গাড়ির বিরুদ্ধেও একই রকম ভাবে অভিযান চলবে।

আরও পড়ুন: এপ্রিলে ভোট, আগামিকালই পুর চেয়ারম্যানদের নিয়ে বৈঠকে বসছেন মমতা

আরও পড়ুন: কোথায় ছিলেন মমতা, খোঁজ রাখতেন তাপসের? তীব্র আক্রমণে বিজেপি-বাম-কংগ্রেস



Tags:
Polba Accident Pool Carপোলবাপুলকার
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement