Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
TMCP

TMCP & Anis Khan: আনিস খানের মৃত্যু নিয়ে এ বার পথে নামল তৃণমূল ছাত্র পরিষদ

সোমবার মৌলালি থেকে ধর্মতলার গাঁধীমূর্তির পাদদেশ পর্যন্ত এই মিছিল হয়। তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের নেতৃত্বে এই মিছিল হয়। মিছিল প্রসঙ্গে তৃণাঙ্কুর বলেন, ‘‘ছাত্রনেতা আনিস খানের মৃত্যুতে আমরা মর্মাহত। আইন আইনের পথে চলুক। দোষীরা শাস্তি পাক। বন্ধ হোক মৃত্যু নিয়ে বিরোধীদের ঘৃণ্য রাজনীতি ও অরাজকতা।’’

আনিস খানের মৃত্যু নিয়ে এবার কলকাতায় মিছিল করল তৃণমূল ছাত্র পরিষদ।

আনিস খানের মৃত্যু নিয়ে এবার কলকাতায় মিছিল করল তৃণমূল ছাত্র পরিষদ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৫৫
Share: Save:

ছাত্রনেতা আনিস খানের মৃত্যু নিয়ে এ বার পথে নামল শাসকদলের ছাত্র সংগঠন তৃণমূল ছাত্র পরিষদ। সোমবার মৌলালি থেকে ধর্মতলার গাঁধীমূর্তির পাদদেশ পর্যন্ত এই মিছিল হয়। তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের নেতৃত্বে এই মিছিল হয়।

Advertisement

এ প্রসঙ্গে তৃণাঙ্কুর বলেন, ‘‘ছাত্রনেতা আনিস খানের মৃত্যুতে আমরা মর্মাহত। আইন আইনের পথে চলুক। দোষীরা শাস্তি পাক। বন্ধ হোক মৃত্যু নিয়ে বিরোধীদের ঘৃণ্য রাজনীতি ও অরাজকতা। এই দাবির পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই মৃত্যুর সঠিক তদন্তের জন্য সিট্ কমিটি গঠন করা যাকে উচ্চ আদালত মান্যতা দিয়েছে তার জন্য ধন্যবাদ জানিয়ে আমরা ছাত্ররা মিছিল করলাম।’’ ওই ছাত্রনেতার বক্তব্য, মুখ্যমন্ত্রীর উপর যেন রাজ্যের মানুষ ভরসা ও আস্থা রাখেন।

প্রসঙ্গত, আনিসের মৃত্যু নিয়ে সবচেয়ে বেশি সরব হয়েছে সিপিএমের ছাত্র সংগঠন এসএফআই ও যুব সংগঠন ডিওয়াইএফআই। আমতায় দফায় দফায় মিছিল ও বিক্ষোভ কর্মসূচি নেওয়ার পাশাপাশি, শহর কলকাতাতেও সিপিএম-সহ বামপন্থী একাধিক সংগঠন সরকার বিরোধী কর্মসূচি নিয়েছে। তৃণমূলও পাল্টা জবাব দিতে দলের ছাত্র সংগঠনকে রাস্তায় নামাল বলেই মনে করছে রাজনীতির কারবারিরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.