Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

TMC & BJP তৃণমূল সাংসদ জহরের পাশে ‘শিম্পাঞ্জি ’, বিজেপি নেতার পোস্টকে ‘সেলফি’ বলে কটাক্ষ কুণালের

প্রসার ভারতীর প্রাক্তন প্রধান জহর সোমবার জয়ের শংসাপত্র হাতে পেয়েই দিল্লি যান। বুধবার বাদল অধিবেশনের মধ্যেই ধুতি-পাঞ্জাবি পরে শপথ নেন তিনি।

অনির্বাণকে কটাক্ষ কুণালের।

অনির্বাণকে কটাক্ষ কুণালের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ১৯:১২
Share: Save:

তৃণমূলের নব নির্বাচিত সাংসদ জহর সরকার বুধবার শপথ নিয়েছেন রাজ্যসভায়। সেই ছবির পাশে শিম্পাঞ্জির ছবি লাগিয়ে টুইট করলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। আর তার জবাব দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। অনির্বাণের ওই ছবি বাছাইকে কুণালের কটাক্ষ, শিম্পাঞ্জির ছবিটা সেলফি মোডে তোলা অনির্বাণেরই। সেই সঙ্গে অনির্বাণকে ‘বানরসেনার একজন’ বলেও আক্রমণ করেছেন কুণাল।

দীনেশ ত্রিবেদী রাজ্যসভার সাংসদ পদ ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়ার পরে ওই পদ শূন্য হয়। সেই পদে সদ্যই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন প্রাক্তন আমলা জহর। প্রসার ভারতীর প্রাক্তন প্রধান জহর সোমবার জয়ের শংসাপত্র হাতে পেয়েই দিল্লি যান। বুধবার বাদল অধিবেশনের মধ্যেই ধুতি-পাঞ্জাবি পরে শপথ নেন।

এর পরেই বিধানসভা নির্বাচনে বোলপুরে পরাজিত বিজেপি প্রার্থী অনির্বাণ টুইট করেন। জহরের দু’টি ছবি দেন তিনি। একটি শপথগ্রহণের ও অন্যটি রাজ্যসভার নথিতে স্বাক্ষর করার। দু’টি ছবির পাশেই আমলার পোশাকে কাছাকাছি ভঙ্গিতে শিম্পাঞ্জির ছবি দিয়েছেন। কেন এমন পোস্ট তার ব্যাখ্যা না দিয়ে তিনি শুধু লিখেছেন, ‘নবাগত’।

অনির্বাণ কারণ না লিখলেও রাজনৈতিক মহলের একাংশ মনে করছে, আমলা থেকে সাংসদ হওয়ার জন্যই কটাক্ষ করা হয়েছে জহরকে। দলের সাংসদকে নিয়ে এমন পোস্টের জবাবে রসিকতার ভঙ্গিতে আক্রমণ করেছেন কুণাল। লিখেছেন, ‘অনির্বাণকে ভুল বুঝবেন না। এটা সেল্ফি মোডে তোলার চেষ্টা। দেশের সর্বকালের অন্যতম সেরা আমলার সঙ্গে নিজের ছবি দেওয়ার শখ। রামের বানরসেনার একজন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE