Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Suicide

২ বন্ধুর ঝুলন্ত দেহ উদ্ধার মালদহে, পুলিশ আত্মহত্যা বললেও তদন্ত চাইছে পরিবার

কিছুদিন থেকে পড়াশোনায় মনোযোগ ছিল না ২ জনের। মোবাইলে গেম খেলায় আসক্তি বেড়ে গিয়েছিল।

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

কান্নায় ভেঙে পড়েছে পরিবার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মোথাবাড়ি শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১৪:০৬
Share: Save:

মালদহে ঝুলন্ত অবস্থায় উদ্ধার ২ যুবকের দেহ। মোথাবাড়ি থানার অন্তর্গত উত্তর লক্ষ্মীপু্র অঞ্চলের কালাচাঁদটোলা গ্রামে এই জোড়া মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়িয়েছে। যদিও মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। শুক্রবার সকালে ওই গ্রামের বসত এলাকা থেকে ৪০০ মিটার দূরের আমবাগানে একটি গাছে ২ যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। প্রাথমিক ভাবে তদন্ত করে পুলিশ জানায়, এটি আত্মহত্যার ঘটনা হতে পারে। যদিও ময়নাতদন্তের ফল না এলে স্পষ্ট করে কিছু বলা যাবে না বলে জানিয়ে দেন তাঁরা।

মৃত ২ যুবকের নাম মনোজ মণ্ডল (১৮) ও চৈতন্য মণ্ডল (১৭)। স্থানীয় মানুষেরা জানিয়েছেন, এঁরা ২ জন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। এই দিন সকালে সানাউল হক নামে এক স্থানীয় কৃষক জমিতে ভুট্টা সংগ্রহ করতে যাওয়ার সময় বাগানে এই ২ যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান। তিনি পরিবারের লোকেদের খবর দিলে তাঁরা ঘটনাস্থলে এসে মোথাবাড়ি থানায় খবর দেন। মোথাবাড়ি থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজে পাঠায়। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে এই নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মোথাবাড়ি থানার পুলিশ। মোথাবাড়ি থানার আইসি মৃণাল মুখোপাধ্যায় জানান, যতক্ষণ পর্যন্ত ময়নাতদন্ত রিপোর্ট হাতে না আসছে, ততক্ষণ মৃত্যুর কারণ জানা যাবে না। তবে প্রাথমিক তদন্তে ঘটনাটি আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। গোটা ঘটনায় পুলিশের জেরার মুখে মনোজ ও চৈতন্যের পরিবার জানিয়েছে, এই ২ জন ভাল বন্ধু ছিল। উচ্চ মাধ্যমিকে ভাল ফল করলেও মনোজের কিছুদিন থেকে পড়াশোনায় মন ছিল না।

মনোজের বাবা গৌর মণ্ডল জানান, ‘‘আমার ৪ সন্তানের সবচেয়ে ছোট মনোজ। ছোট থেকে ওর পড়াশোনার প্রতি আগ্রহ। অন্যান্য সন্তানরা বেশি দূর পড়াশোনা করেনি। মনোজের ২ ভাই ভিন রাজ্যে কাজ করে। এত দিন ওরাই মনোজের পড়াশোনার খরচ জুগিয়েছে।’’ করোনা পরিস্থিত ও লকডাউনের পর থেকে পরিবার আর্থিক কষ্টে ভুগছিল বলেও জানান গৌর। তাঁর কথায়, ‘‘অর্থকষ্ট থাকায় পড়াশোনা চালিয়ে নিয়ে যাওয়া নিয়ে সংশয় ছিল। কিছুদিন ধরে মনোজ ভাল করে পড়াশোনা করত না। মোবাইলে গেম খেলত। এই নিয়ে বকাবকিও করা হয়েছিল।’’ সেই কারণেই আত্মহত্যা কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ। পরিবার অবশ্য ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide North Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE