×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ জুন ২০২১ ই-পেপার

প্রশিক্ষণের সময় চাকা ফেটে ঝিলে পড়ল গাড়ি, মৃত্যু ১ যুবকের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৪৭
হরিদেবপুরে গাড়ি দুর্ঘটনায় নিখোঁজদের তল্লাশিতে ঝিলে নামানো হল ডুবুরি।

হরিদেবপুরে গাড়ি দুর্ঘটনায় নিখোঁজদের তল্লাশিতে ঝিলে নামানো হল ডুবুরি।
নিজস্ব চিত্র

গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা। প্রশিক্ষণের সময় ঝিলে পড়ে যায় গাড়িটি। ওই গাড়ির মধ্যে দুজন ছিলেন বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে এক জনকে মৃত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে দুর্ঘটনাটি ঘটে হরিদেবপুর এলাকায়। এর পরেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, হরিদেবপুর ঢালিপাড়া এলাকার একটি ঝিলের ধারে গাড়ি চালানো শিখছিলেন এক যুবক। তাঁর সঙ্গে গাড়িতে বসেছিলেন আরও এক জন। বেশ কিছুক্ষণ ধরেই তাঁরা ওই এলাকায় গাড়ি চালাচ্ছিলেন তিনি। সেই সময়ই গাড়িটি কোনও ভাবে ঝিলে পড়ে যায়। প্রত্যক্ষদর্শীরা ঘটনাস্থলে পৌঁছনোর আগেই গাড়িটি ডুবে যায়। তারপরই তাঁরা পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে আসে হরিদেবপুর থানার পুলিশ। পুলিশ এসে জল থেকে গাড়িটিকে উদ্ধার করে। গাড়িটি উদ্ধার হলেও নিখোঁজদের তল্লাশিতে ঝিলে ডুবুরি নামানো হয়।

পুলিশ জানিয়েছে, ওই ঝিলে একটি গাড়ি পড়ে গিয়েছে বলে স্থানীয়দের মারফত খবর আসে। ঘটনাস্থলে গিয়ে তাঁরা গাড়ি উদ্ধার করেন। গাড়িটির চাকা ফাটা অবস্থায় দেখা যায়। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, ঝিলের ধারে গাড়ি চালানোর সময় ওই গাড়ির চাকাটি ফেটে যায়। তার ফলেই এই দুর্ঘটনায় ঘটেছে। এই ঘটনায় এক জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আরেকজনকে এখনও পাওয়া যায়নি। তাঁর খোঁজে তল্লাশি চলছে। পুরো ঘটনার তদন্ত চলছে।

Advertisement
Advertisement