Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Car Accident

ভ্যালেন্টাইন্স ডে-র পিকনিকে চিকিৎসককে পিষে দিল মত্তদের গাড়ি

প্রাক্তন কাউন্সিলর সাউয়ের সঙ্গীরা মত্ত অবস্থায় একটি গাড়ি নিয়ে দৌরাত্ম্য চালাচ্ছিল এলাকায়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২১ ১৪:০৮
Share: Save:

কিছু মত্ত যুবকের বেপরোয়া গতির গাড়ি পিষে দিল এক চিকিৎসককে। বীরভূমের রামপুরহাট থানার বুংকেশ্বরী তলা এলাকার ঘটনা। রবিবার সেখানেই একটি পিকনিক করতে এসেছিলেন ওই চিকিৎসক। আবার রামপুরহাট পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর প্রিয়নাথ সাউ তাঁর সঙ্গী সাথীদের নিয়েও পিকনিক করছিলেন কাছেই আরও একটি জায়গায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাউয়ের সঙ্গীরাই মত্ত অবস্থায় বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন এলাকায়। তাঁদেরই গাড়ি পিষে দেয় ওই চিকিৎসককে।

মৃত চিকিৎসকের নাম সুমন্ত নশিপুরী। তাঁর বাড়ি বীরভূমের মাড়গ্রাম থানার তেঁতুলিয়া গ্রামে। রবিবার বন্ধু-বান্ধবদের সঙ্গেই পিকনিক করতে এসেছিলেন ওই চিকিৎসক। তখনই দুর্ঘটনা ঘটে। ওই এলাকায় আরও যাঁরা ছিলেন, তাঁরা জানিয়েছেন, প্রাক্তন কাউন্সিলর সাউয়ের সঙ্গীরা মত্ত অবস্থায় একটি গাড়ি নিয়ে দৌরাত্ম্য চালাচ্ছিল এলাকায়। হঠাৎই গাড়িটি নিয়ে ওই চিকিৎসককে পিছন থেকে এসে সজোরে ধাক্কা দেন তাঁরা। গুরুতর জখম হন চিকিৎসক। আশঙ্কাজনক অবস্থায় রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু, চোট গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাঁকে কলকাতায় স্থানান্তরিত করার পরামর্শ দেন। সোমবার ভোরে জখম চিকিৎসককে কলকাতায় পিজি হাসপাতালে নিয়ে আসার পথেই মৃত্যু হয় বলে পরিবার সূত্রে খবর।

এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে কি না, সোমবার দুপুরে এই প্রতিবেদন প্রকাশ করায় সময় পর্যন্ত তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Drunk Driving One killed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE