Advertisement
০৭ মে ২০২৪
West Bengal Legislative Assembly

বিধানসভায় হাজিরায় কঠোর বার্তা তৃণমূলে

বিধানসভার গত অধিবেশনে পয়লা বৈশাখ ‘পশ্চিমবঙ্গ দিবস’ এবং রাজ্যের জন্য ‘বাংলার মাটি বাংলার গান’ নির্বাচনের দিন ভোটাভুটিতে দলের প্রায় ৫০ জন বিধায়ক অনুপস্থিত ছিলেন।

representational image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ০৮:২৪
Share: Save:

বিধানসভায় মন্ত্রী ও দলীয় বিধায়কদের হাজিরা নিশ্চিত করতে ফের কঠোর বার্তা দিল তৃণমূল কংগ্রেস। মন্ত্রী ও বিধায়কদের হাজিরায় এর পরে সরাসরি নজর রাখবেন মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভার গত অধিবেশনে পয়লা বৈশাখ ‘পশ্চিমবঙ্গ দিবস’ এবং রাজ্যের জন্য ‘বাংলার মাটি বাংলার গান’ নির্বাচনের দিন ভোটাভুটিতে দলের প্রায় ৫০ জন বিধায়ক অনুপস্থিত ছিলেন। সেই কারণেই বুধবার দলের শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকে বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে এবং এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরিষদীয় মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়-সহ বৈঠকে ছিলেন কমিটির সদস্য মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, অরূপ বিশ্বাস, ফিরহাদ হাকিম ও বিরবাহা হাঁসদা। সেখানেই ঠিক হয়েছে, অধিবেশন চলাকালীন পরিষদীয় মন্ত্রীর ঘরে গিয়ে মন্ত্রীদের হাজিরা খাতায় সই করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Legislative Assembly TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE