Advertisement
১০ মে ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: ভর্তি নিল না এসএসকেএম, চিনার পার্কের বাড়ি হয়ে বীরভূমের পথে অনুব্রত

গরুপাচার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সোমবার অনুব্রতকে নিজাম প্যালেসে ডেকে পাঠিয়েছিল সিবিআই। কিন্তু অনুব্রত পৌঁছে যান এসএসকেএম হাসপাতালে।

এসএসকেএম হাসপাতাল চত্বরে অনুব্রত মণ্ডল।

এসএসকেএম হাসপাতাল চত্বরে অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৫:৪১
Share: Save:

এসএসকেএম হাসপাতাল থেকে বেরিয়ে সোজা চিনার পার্কের বাড়িতে গিয়েছিলেন অনুব্রত মণ্ডল। তবে আধ ঘণ্টা পরে বীরভূমের তৃণমূল নেতা সেখান থেকেও বেরিয়ে এলেন। আচমকা আবার অনুব্রতকে গাড়িতে উঠতে দেখে প্রশ্ন উঠেছিল, তবে কি এ বার সিবিআই? জানা গেল, এ বারও সিবিআই নয়। চিনার পার্কের বাড়ি থেকে বোলপুরে ফিরছেন অনুব্রত। চার ঘণ্টার সড়ক পথ ভেঙেই সেখানে পৌঁছবেন অসুস্থ তৃণমূল নেতা।

সোমবারই হাসপাতাল তাঁকে জানিয়ে দিয়েছিল, তাঁর যা শারীরিক অবস্থা, তাতে হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন নেই। বাড়িতে থেকে চিকিৎসা করলেও চলবে। ফলে প্রশ্ন উঠেছিল, এসএসকেএমের পর তৃণমূলের বীরভূমের জেলা সভাপতির গন্তব্য কোথায়? তিনি কি হাসপাতাল থেকে সিবিআইয়ের তলবে সাড়া দিয়ে নিজাম প্যালেসে পৌঁছতে চলেছেন? কিন্তু অনুব্রতর গাড়ি মা ফ্লাই ওভার ধরতেই সেই জল্পনায় জল ঢালা হয়ে যায়। অনুব্রত যে নিজাম প্যালেসে যাচ্ছেন না, সে ব্যাপারে একরকম নিশ্চিত হয়ে যায় রাজনৈতিক মহল।

অনুব্রতকে নিজাম প্যালেসে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল সিবিআই। গরুপাচার মামলায় অভিযুক্ত তৃণমূল নেতাকে এই নিয়ে ৯বার তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। যদিও অনুব্রত এ বারের তলবে আসতে পারবেন না বলেই জানিয়ে দিয়েছিলেন। আইনজীবীরা জানিয়েছিলেন, শারীরিক ভাবে অসুস্থ অনুব্রত। তাঁর পক্ষে সিবিআইয়ের তলবে সাড়া দেওয়া সম্ভব নয়। কিন্তু সিবিআই অনুব্রতর অনুরোধে সাড়া দেয়নি। তারা জানিয়ে দেয়, সোমবার দরকার হলে এসএসকেএম থেকে বেরিয়ে নিজাম প্যালেসে আসতে হবে বীরভূমের তৃণমূল নেতাকে। কিন্তু সোমবার দুপুর সাড়ে তিনটে নাগাদই এসএসকেএম থেকে বেরিয়ে অনুব্রতর গাড়ি মা ফ্লাইওভার ধরে। তার পর লেক টাউন হয়ে পৌঁছয় চিনার পার্কের বাড়িতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE