Advertisement
১১ মে ২০২৪
Mamata Banerjee

Mamata in Goa: পাহাড় থেকে ফিরেই সাগরতটে মমতা, ২৮ অক্টোবর যাচ্ছেন গোয়া

উত্তরবঙ্গ সফর সেরে বুধবার কলকাতায় ফেরার পর, বৃহস্পতিবারই গোয়া উড়ে যাবেন তৃণমূল নেত্রী। ১ নভেম্বর তাঁর কলকাতায় ফেরার কথা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৭:১৭
Share: Save:

পাহাড় থেকে ফিরেই গোয়া যাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুজোর মধ্যে গোয়ায় নিজস্ব রাজনৈতিক কার্যালয় খুলেছে তৃণমূল। কংগ্রেস-সহ বিভিন্ন দল ছে়ড়ে তৃণমূলে যোগ দিয়েছেন একাধিক রাজনৈতিক এবং অরাজনৈতিক ব্যক্তিত্ব। এই আবহে আগামী ২৮ অক্টোবর তৃণমূল নেত্রীর গোয়া যাত্রাকে যথেষ্ট ‘তাৎপর্যপূর্ণ’ বলে মনে করা হচ্ছে। ১ নভেম্বর তাঁর কলকাতায় ফেরার কথা।

লাগাতার বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরবঙ্গ। পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখতে উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা। আগামী রবিবার তিনি উত্তরবঙ্গে পৌঁছবেন। তার পর জলপাইগুড়ির উত্তরকন্যায় প্রশাসনিক বৈঠকের পাশাপাশি মুখ্যমন্ত্রী বন্যা বিধ্বস্ত এলাকা পরিদর্শন করতে পারেন বলে জানা গিয়েছে। আগামী বুধবার কলকাতায় ফেরার কথা মমতার। ২৮ অক্টোবর, বৃহস্পতিবার তিনি গোয়া যেতে পারেন বলে নবান্ন সূত্রে দাবি।

একুশের ভোটে বাংলায় বিপুল জয়ের পর অন্যান্য রাজ্যে নজর দিয়েছে তৃণমূল। সেই তালিকার একেবারে প্রথম দিকে রয়েছে ত্রিপুরা ও গোয়া। ত্রিপুরায় তৃণমূল নেত্রী কবে যাবেন তা জানা না গেলেও, আগামী বৃহস্পতিবার মমতা গোয়া সফরে যাচ্ছেন বলে খবর।

কিছু দিন আগেই কলকাতায় এসে তৃণমূলে যোগ দেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রবীণ কংগ্রেস নেতা লুইজিনহো ফালেইরো। এর পর একাধিক রাজনৈতিক ও অরাজনৈতিক ব্যক্তিত্ব একে একে যোগ দিয়েছেন তৃণমূলে। এই আবহে গোয়ায় পা রাখতে চলেছেন তৃণমূল নেত্রী। সেখানে তাঁর রাজনৈতিক কর্মসূচি এখনও জানা না গেলেও একটা ব্যাপার পরিষ্কার, গোয়ায় আসন্ন বিধানসভা ভোটের আগে প্রতিপক্ষকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ তৃণমূল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Goa TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE