Advertisement
০৫ মে ২০২৪
DGP

West Bengal Municipality Election: ভোটে বড় কোনও অশান্তি হয়নি, সোমবার জোর করে বন্‌ধের চেষ্টা হলে কড়া ব্যবস্থা: ডিজি

আগামিকাল, সোমবার সমস্ত সরকারি-বেসরকারি অফিস খোলা থাকবে। জোর করে বন্‌ধ করানো হলে ব্যবস্থা নেওয়া হবে।

মনোজ মালবীয়।

মনোজ মালবীয়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০৪
Share: Save:

রাজ্যে পুরসভার নির্বাচন শান্তিপূর্ণ ভাবেই হয়েছে। ছোটখাটো ঘটনা সত্ত্বেও মোটের উপর নির্বাচন নির্বিঘ্নেই মিটেছে। রবিবার সন্ধ্যায় এ দাবি করলেন রাজ্য পুলিশের ডিজি মনোজ মালবীয়।

বিরোধীদের মতে, রবিবার সকাল থেকেই পুরনির্বাচনে শাসকদলের সন্ত্রাসের সাক্ষী থেকেছে বাংলা। বুথ দখল, ছাপ্পা ভোট, ইভিএম ভাঙচুর থেকে শুরু করে বোমাবাজি বা প্রার্থীকে মারধর-সহ হিংসার নানা ছবিও দেখা গিয়েছে। যদিও ডিজি-র পাল্টা দাবি, নির্বাচনে ছোটখাটো ঘটনা ছাড়া হিংসার ঘটনা ঘটেনি। ওই ঘটনাগুলির জন্য ৫১ জনকে আটক করা হয়েছে। পাশাপাশি, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে ৭৯৭ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

নির্বাচনে শাসকদলের সন্ত্রাসের অভিযোগে ১২ ঘণ্টার বাংলা বন্‌ধের ডাক দিয়েছে বিজেপি। তবে ডিজি-র ‘হুঁশিয়ারি’, জোর করে বন্‌ধ করানোর চেষ্টা করা হলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ। ডিজি বলেন, ‘‘আগামিকাল, সোমবার সমস্ত সরকারি-বেসরকারি অফিস খোলা থাকবে। জোর করে বন্‌ধ করানো হলে ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

DGP West Bengal Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE