Advertisement
০৭ মে ২০২৪
Abhishek Banerjee

West Bengal Politics: ভরসার মর্যাদা দিতে দৃঢ়প্রতিজ্ঞ, নব দায়িত্বে অভিষেকের পর প্রথম অভিষেক-বার্তা

নিজের প্রথম প্রতিক্রিয়ায় তৃণমূলের নতুন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, মানুষের ভরসার মর্যাদা দিতে তিনি বদ্ধপরিকর।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২১ ২২:৫৫
Share: Save:

পূর্বসূরীদের পরামর্শেই চলবেন আগামীর পথ। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর প্রথমবার প্রকাশ্যে প্রতিক্রিয়া জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার রাতে নেট মাধ্যমে নিজের প্রথম প্রতিক্রিয়ায় ডায়মন্ড হারবারের সাংসদ জানান, মানুষের ভরসার মর্যাদা দিতে তিনি বদ্ধপরিকর।

দায়িত্বগ্রহণের পরের দিন রবিবার দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সী ও পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁদের বাসভবনে দেখা করতে যান তৃণমূলের এই তরুণ তুর্কি। তিন নেতার সঙ্গে সাক্ষাতের সেই অভিজ্ঞতার কথাও নিজের পোস্টে তুলে ধরেছেন তিনি। অভিষেক লিখেছেন, ‘আমার এই নতুন ভূমিকার সূচনালগ্নে দলের তিন অভিজ্ঞ নেতা তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক সংগ্রামের দীর্ঘদিনের শরিক শ্রী সুব্রত বক্সি, শ্রী পার্থ চট্টোপাধ্যায় ও শ্রী সুব্রত মুখোপাধ্যায়ের সাথে সাক্ষাৎ করলাম। তাঁদের সুচিন্তিত পরামর্শ আগামীর লড়াইয়ে পথ দেখাবে’।

নিজের পোস্টে শুরুতে তিনি লিখেছেন ‘বাংলার মানুষ তৃণমূল কংগ্রেসের উপর আরও একবার তাদের আস্থা রেখেছে। মানুষের ভালবাসা ও ভরসার মর্যাদা দিতে আমরা বদ্ধপরিকর। মানুষের স্বার্থ, অধিকার ও নিরাপত্তা সুনিশ্চিত করতে এবং দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে সুরক্ষিত রাখতে তৃণমূল কংগ্রেসের সংগ্রাম অব্যাহত থাকবে’। তিনি আরও লিখেছেন, ‘গতকাল তৃণমূল ভবনে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বিশেষ অধিবেশনে দলের পক্ষ থেকে আমাকে এক নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। সেই দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে আমি দৃঢ়প্রতিজ্ঞ। দলের বর্ষীয়ান নেতা, নেত্রীদের আশীর্বাদ ও পরামর্শ আমাকে এই নতুন যাত্রাপথে অগ্রসর হতে উদ্বুদ্ধ করবে’। প্রসঙ্গত, এ বারের বিধানসভা ভোটের প্রচারে মমতা বন্দোপাধ্যায়ের পর তৃণমূলের সবচেয়ে বড় মুখ ছিলেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Abhishek Banerjee Subrata Bakshi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE