×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ অগস্ট ২০২১ ই-পেপার

প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন, মনুয়া-কাণ্ডের ছায়া এ বার হিন্দমোটরে

নিজস্ব সংবাদদাতা
হিন্দমোটর ১৫ সেপ্টেম্বর ২০১৮ ২০:১১
প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

অশোকনগরের মনুয়া-কাণ্ডের ছায়া এবার হুগলির হিন্দমোটরে। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। নিজের বাড়িতেই গলায় চপারের কোপে খুন হলেন ৪৮ বছর বয়সী সুবোধ হাজরা। তাঁর স্ত্রী ও স্ত্রীর প্রেমিক বিজয় সিংহ ওরফে সুরজিৎকে সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে শ্রীরামপুর আদালত।

হিন্দমোটরের বিবি স্ট্রিটের বাসিন্দা সুবোধ হাজরা এবং তাঁর স্ত্রী গৌরীদেবীর দাম্পত্য ২৪ বছরের। স্ত্রী গৌরীদেবীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল বিজয় সিংহ ওরফে সুরজিতের। সুবোধ হাজরা স্থানীয় একটি ইমারতি ব্যবসায় সুপারভাইজার হিসেবে কাজ করতেন। খুব সম্প্রতি স্ত্রীর অবৈধ সম্পর্কের কথা জানতে পেরেছিলেন তিনি। বেশ কয়েক বার হাতেনাতেও দু’জনকে ধরেন তিনি। তার পর থেকেই পরিবারে নিয়মিত অশান্তি লেগে থাকত বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

শনিবার সকালে নিজের বাড়িতেই রান্নাঘরের সামনে উদ্ধার হয় সুবোধ হাজরার গলাকাটা মৃতদেহ। গলায় চপারের কোপের আঘাত ছিল। পুলিশের সন্দেহ, রাতে দরজা খুলে গিয়েছিল গৌরীদেবী নিজেই। তখনই ঢুকে পড়ে বিজয়। তার পর চপার দিয়ে খুন। পুলিশি জেরার মুখে খুনের কথা স্বীকার করেছে বিজয়। গ্রেফতার করা হয়েছে বিজয় ও গৌরী দু’জনকেই। ধৃতদের শ্রীরামপুর আদালতে নিয়ে গেলে সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে শ্রীরামপুর আদালত।

Advertisement

আরও পড়ুন: পুরুলিয়ার বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতো খুনে গ্রেফতার তৃণমূল নেতার ছেলে

(পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার খবর এবং বাংলার বিভিন্ন প্রান্ত থেকে বাংলায় খবর পেতে চোখ রাখুন আমাদের রাজ্য বিভাগে।)

Advertisement