Advertisement
২০ এপ্রিল ২০২৪
train

Woman assaulted: দমদমের কাছে চলন্ত ট্রেনে শ্লীলতাহানির অভিযোগ, লাইভ করে সাহায্য চাইলেন মহিলা

শুক্রবার রাত ৮টা ২৫ মিনিটের ডাউন শান্তিপুর লোকালে দমদম থেকে উঠেছিলেন ওই মহিলা। দমদম ছাড়তেই এক যুবক চলন্ত ট্রেনে উঠে পড়েন।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৪:২৩
Share: Save:

চলন্ত ট্রেনে এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ট্রেন থেকেই ঘটনাটি ফেসবুক লাইভ করেন ওই মহিলা। তিনি লাইভে সাহায্যও চান। শিয়ালদহ স্টেশনে ট্রেনটি ‌পৌঁছলেই ওই ব্যক্তি নেমে পালিয়ে যান। শিয়ালদহে রেল পুলিশ (জিআরপি)-এর কাছে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। ঘটনার তদন্ত শুরু করেছে দমদম জিআরপি।

জিআরপি সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ফুলিয়া থেকে সাড়ে ছ’টার ডাউন শান্তিপুর লোকালে ওঠেন ওই মহিলা। রাত ৮টা ২৫ মিনিট নাগাদ দমদমে এই ঘটনা হয়। স্টেশন ছাড়তেই এক যুবক চলন্ত ট্রেনে উঠে পড়েন। তার পর তাঁর সঙ্গে অসভ্যতামি শুরু করেন। এই সময় ঘটনাটি ফেসবুকে লাইভ করতে শুরু ওই মহিলা। সেই লাইভে দেখা যায়, ফাঁকা ট্রেন মধ্যে থাকা ওই ব্যক্তি মহিলাকে এসে লাইভ করতে বারণ করেছেন। মহিলা লাইভ চালিয়ে যেতে থাকলে তাঁকে ওই যুবক মারধর শুরু করেন।

আক্রান্ত মহিলা বলেন,‘‘ দমদমে ট্রেন ছাড়তেই ওই ব্যক্তি দুর্ব্যবহার করা শুরু করেন। আমার কাছ থেকে টাকাও চান। ট্রেন ফাঁকা থাকায় ভয় পেয়ে মোবাইলে ফেসবুক লাইভ করতে শুরু করি।’’ তার পরেও অভিযুক্ত ব্যক্তি মোবাইল কেড়ে নিতে চেষ্টা করেন। শিয়ালদহের কাছে ট্রেনটির গতি কমে গেলে অভিযুক্ত ব্যক্তি নেমে যান।

এর পর শিয়ালদহ জিআরপি-তে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। সেই অভিযোগের প্রতিলিপি দমদম জিআরপি-র কাছে আসে। তারা ঘটনার তদন্ত শুরু করেছে।

এ প্রসঙ্গে শিয়ালদহের রেল পুলিশ সুপার বিভি চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি বিভাগীয় বৈঠকে ব্যস্ত থাকায় জানিয়েছেন, এ প্রসঙ্গে পরে কথা বলবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Woman assaulted GRP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE