Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Nadia

রাস্তায় গরু বাঁধা নিয়ে বচসা, পাখিমারা বন্দুক দিয়ে গুলি তৃণমূল কর্মীকে, অভিযুক্ত বিজেপি

গুলিবিদ্ধ অবস্থায় মিঠুন মল্লিক নামে এক যুবককে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসাধীন তিনি।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নদিয়া শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৭:৩৯
Share: Save:

রাস্তায় গরু বাঁধাকে কেন্দ্র করে বচসার জেরে তৃণমূল কর্মীকে গুলি করার অভিযোগ উঠল বিজেপি সমর্থকদের বিরুদ্ধে। পাখি মারার বন্দুক দিয়ে গুলি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া থানার বেথুয়াডহরি তেঘরি দক্ষিণ পাড়া এলাকায়। স্থানীয়রা জানান,বৃহস্পতিবার সকালে এলাকার রাস্তায় গরু বাঁধাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে বচসা বাধে। কার্যত তা গড়ায় হাতাহাতিতে। লাঠিসোটা নিয়েও চড়াও হওয়ার অভিযোগ ওঠে। নাকাশিপাড়া থানার পুলিশ জানিয়েছে, ঘটনায় মোট ৪ জন জখম হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

আহতদের প্রথমে বেথুয়াডহরি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। গুলিবিদ্ধ অবস্থায় মিঠুন মল্লিক নামে ওই যুবককে পরে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসাধীন তিনি। মিঠুনের পরিবারের দাবি, বিজেপি কর্মী-সমর্থকরাই তৃণমূল কর্মী মিঠুনকে গুলি করেছে। অভিযোগ অস্বীকার করে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার বলেন, ‘‘এই ঘটনায় বিজেপি-র যোগ নেই। আমাদের কর্মীদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করছে তৃণমূল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE