Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Saayoni Ghosh

Saayoni Ghosh: ত্রিপুরায় সায়নীকে গ্রেফতারের প্রতিবাদ, ডায়মন্ড হারবারে দাহ বিপ্লবের কুশপুতুল

রবিবার সন্ধ্যায় ডায়মন্ড হারবার-১ ব্লকের বাসুলডাঙা অঞ্চলে যুব তৃণমূল কর্মীরা ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কুশপুতুল দাহ করেন।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ২০:৫৯
Share: Save:

ত্রিপুরায় যুব তৃণমূলনেত্রী সায়নী ঘোষকে গ্রেফতারের প্রতিবাদে ডায়মন্ড হারবারে প্রতীকী বিক্ষোভ করলেন তাঁর দলের কর্মীরা। রবিবার সন্ধ্যায় ডায়মন্ড হারবার-১ ব্লকের বাসুলডাঙা অঞ্চলে যুব তৃণমূল কর্মীরা ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কুশপুতুল দাহ করেন। পরে কিছু ক্ষণের জন্য পথ অবরোধও করেন তাঁরা।

প্রসঙ্গত, ২৫ নভেম্বর ত্রিপুরায় পুরভোটের আগে উত্তেজনা ছড়িয়েছে। ওই রাজ্যে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরের আগে আগরতলা পূর্ব মহিলা থানা ঘিরে বিজেপি-র তাণ্ডবের অভিযোগ করেছে তৃণমূল। জোড়াফুল শিবিরের অভিযোগ, বিজেপিআশ্রিত দুষ্কৃতীদের হামলায় রক্তাক্ত হয়েছেন একাধিক তৃণমূল নেতা-কর্মী। এ নিয়ে রবিবার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে আক্রমণ করে টুইট করেন অভিষেক। ঘটনাচক্রে, এর পরেই গ্রেফতার করা হয় সায়নীকে। এই ঘটনার প্রতিবাদে ডায়মন্ড হারবারে বিক্ষোভ কর্মসূচি পালন করেন শাসকদলের যুব নেতা-নেত্রীরা।

স্থানীয় অম্বলহাঁড়া এলাকায় দলের তরফে রবিবার একটি ধিক্কার মিছিলও বার করা হয়। মিছিলে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার-১ ব্লকের যুব তৃণমূল সভাপতি গৌতম অধিকারী, স্থানীয় পঞ্চায়েত প্রধান আলপনা হালদার, মেহেবুব হোসেন প্রমুখ। পরে যুব তৃণমূল আয়োজিত একটি পথসভা থেকে ত্রিপুরার পরিস্থিতি তুলে ধরে বিজেপি-কে উৎখাত করার আহ্বান জানা উপস্থিত নেতারা। ব্লক যুব তৃণমূল সভাপতি গৌতম অধিকারীরর দাবি, ‘‘আমাদের যুবনেত্রীকে অন্যায় ভাবে গ্রেফতার করেছে ত্রিপুরার পুলিশ। বিজেপিশাসিত রাজ্যে যে গণতন্ত্রের কণ্ঠরোধ করা হচ্ছে, এটা তারই প্রমাণ। এর প্রতিবাদে আমরা ডায়মন্ড হারবারে প্রতীকী বিক্ষোভ করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saayoni Ghosh TMC Tripura Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE