Advertisement
১১ মে ২০২৪
mecca

মক্কা যাওয়ার পথে দুর্ঘটনা, ব্রিজে ধাক্কা খেয়ে দাউদাউ জ্বলল গাড়ি, হত ২০ পুণ্যার্থী

সোমবার দুর্ঘটনাটি ঘটেছে বিকেল ৪টে নাগাদ সৌদি আরবের আসির প্রদেশের আকাবাত শারে। স্থানীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, বাসের ব্রেকের সমস্যা থাকায় সেটি নিয়ন্ত্রণ করতে পারেননি চালক।

ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৬:২৯
Share: Save:

তীর্থে যাওয়ার পথেই মৃত্যু হল ২০ জন তীর্থযাত্রীর। শরীরে আঘাত লেগে গুরুতর জখম হলেন আরও অন্তত ২৯ জন। মক্কা যাওয়ার পথে বাস উল্টে এই দুর্ঘটনাটি ঘটেছে সৌদি আরবে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি সেতুতে ওঠার পরে একটি চারচাকার ছোট গাড়িতে ধাক্কা লেগে আচমকাই উল্টে যায় বাসটি। তার পরই আগুন লেগে যায় তাতে।

সোমবার দুর্ঘটনাটি ঘটেছে বিকেল ৪টে নাগাদ আসির প্রদেশের আকাবাত শারে। স্থানীয় সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী বাসের ব্রেকের সমস্যা থাকায় সেটি নিয়ন্ত্রণ করতে পারেননি চালক। একটি গাড়িতে ধাক্কা দেওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর দেওয়ালে ধাক্কা দেয় বাসটি তার পরেই উল্টে যায়।

ঘটনাস্থলের ভিডিয়োতে দেখা যাচ্ছে বাসটিতে আগুন জ্বলছে। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে চার পাশ। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রেই জানা গিয়েছে, ওই বাস দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ২০ জন তীর্থযাত্রীর। আরও অন্তত ২৯ জন বাসের সওয়ারি জখম হয়েছেন এই ঘটনায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mecca mecca madina Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE