Advertisement
২০ এপ্রিল ২০২৪
karachi

Karachi University Blast: পাকিস্তানে করাচি বিশ্ববিদ্যালয়ে গাড়িতে বিস্ফোরণ, ৩ চিনা নাগরিক-সহ নিহত অন্তত ৪

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, স্থানীয় সময় দুপুর আড়াইটে নাগাদ বিশ্ববিদ্যালয়ের কনফুসিয়াস ইনস্টিটিউটের সামনে একটি গাড়িতে বিস্ফোরণ হয়।

বিস্ফোরণ হওয়া গাড়িটি ঘিরে রেখেছে পুলিশ। ছবি: সংগৃহীত।

বিস্ফোরণ হওয়া গাড়িটি ঘিরে রেখেছে পুলিশ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
করাচি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৫:৪৯
Share: Save:

পাকিস্তানের করাচি বিশ্ববিদ্যালয়ে গাড়ি বিস্ফোরণে নিহত হলেন চার জন। আহতের সংখ্যা একাধিক। এক সূত্রকে উদ্ধৃত করে জিও নিউজ জানাচ্ছে, মৃতদের মধ্যে তিন চিনা নাগরিক রয়েছেন।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বিশ্ববিদ্যালয় চত্বরে একটি গাড়িতে বিস্ফোরণ হয়। স্থানীয় সময় দুপুর আড়াইটে নাগাদ বিশ্ববিদ্যালয়ের কনফুসিয়াস ইনস্টিটিউটের সামনে সেই বিস্ফোরণ হয়েছে বলে জানা গিয়েছে। বিস্ফোরণের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং উদ্ধারকারী দল। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, যে গাড়িতে বিস্ফোরণ হয়েছে তার মধ্যে ৭-৮ জন ছিলেন। তবে ঠিক কত জনের মৃত্যু হয়েছে সেই সংখ্যা এখনও স্পষ্ট নয়। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। করাচি পুলিশের ডিআইজি মুকাদ্দাস হায়দার জানিয়েছেন, একটি সাদা গাড়িতে করে কয়েক জন হস্টেল থেকে কনফুসিয়াস ইনস্টিটিউটের দিকে যাচ্ছিলেন। বিশ্ববিদ্যালয়ের ঢুকতেই সেটি বিস্ফোরণ হয়। কী ভাবে বিস্ফোরণ হল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

karachi Blast Karachi University
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE