Advertisement
০৩ মে ২০২৪
China

ল্যাপটপ নিয়ে হোটেলকর্মীর সঙ্গে বচসা, গাড়ি নিয়ে হোটেলের ভিতর ভাঙচুর চালালেন গ্রাহক!

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত গ্রাহকের নাম চেন। একটি বিলাসবহুল হোটেল বুক করেছিলেন তিনি। চেনের দাবি, হোটেলের ঘর থেকে তাঁর ল্যাপটপ উধাও হয়ে গিয়েছে। বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানান তিনি।

হোটেলে গাড়ি নিয়ে ঢুকে ভাঙচুর গ্রাহকের। ছবি: টুইটার।

হোটেলে গাড়ি নিয়ে ঢুকে ভাঙচুর গ্রাহকের। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
সাংহাই শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৫:১২
Share: Save:

হোটেলে ল্যাপটপ হারিয়ে মেজাজ সপ্তমে উঠল এক গ্রাহকের। বিষয়টি নিয়ে হোটেলকর্মীর সঙ্গে একপ্রস্ত ঝামেলাও হয়। ল্যাপটপ না পেয়ে তাই হোটেলের ভিতরে গাড়ি ঢুকিয়ে দিয়েছিলেন তিনি। আর সেই গাড়ি দিয়েই হোটেলের একের পর এক আসবাব, কাচের দরজা ভেঙে গুঁড়িয়ে দেন। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে চিনের সাংহাইয়ের একটি বিলাসবহুল হোটেলের।

এই ঘটনার বেশ কয়েকটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি সাদা গাড়ি হোটেলের লবিতে ঢুকে একের পর এক আসবাবে ধাক্কা মেরে গুঁড়িয়ে দিচ্ছে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে ওই হোটেলে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত গ্রাহকের নাম চেন। একটি বিলাসবহুল হোটেল বুক করেছিলেন তিনি। চেনের দাবি, হোটেলের ঘর থেকে তাঁর ল্যাপটপ উধাও হয়ে গিয়েছে। বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানান তিনি। শুধু তাই-ই নয়, ল্যাপটপ না পেয়ে এক হোটেলকর্মীর সঙ্গে ঝামেলাও বেধে যায় তাঁর। তার পরই রাগের বশে চেন হোটেলে ভাঙচুর করেন বলে অভিযোগ।

তবে হোটেলকর্মীদের দাবি, চেনের ল্যাপটপ চুরি হয়ে গিয়েছিল ঠিকই, কিন্তু হোটেলের মধ্যে থেকেই সেই ল্যাপটপ উদ্ধার হয়েছে। এই ঘটনায় চেনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

China Hotel Vandalism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE