Advertisement
০১ মার্চ ২০২৪
Air India

প্রযুক্তিগত ত্রুটি, ৩০০ যাত্রী-সহ দিল্লিগামী এয়ার ইন্ডিয়া বিমানের জরুরি অবতরণ সুইডেনে

আমেরিকার নেওয়ার্ক থেকে দিল্লিতে আসার কথা ছিল এয়ার ইন্ডিয়ার এআই১০৬ উড়ানটির। তবে বোয়িং ৭৭৭-৩০০ইআর বিমানটির একটি ইঞ্জিন থেকে তেল চুঁইয়ে পড়ায় জরুরি অবতরণের জন্য স্টকহলমে নিয়ে যাওয়া হয়।

Representational picture of Air India plane

এয়ার ইন্ডিয়ার এআই১০৬ উড়ানের যাত্রীরা সুরক্ষিত রয়েছেন বলে জানিয়েছেন ডিজিসিএ। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৩
Share: Save:

প্রযু্ক্তিগত ত্রুটির জেরে সুইডেনের স্টকহলম বিমানবন্দরে জরুরি অবতরণ করল এয়ার ইন্ডিয়ার দিল্লিগামী একটি বিমান। বুধবার জরুরি অবতরণের সময় ওই বিমানটিতে প্রায় ৩০০ যাত্রী ছিলেন বলে জানিয়েছে অসামরিক বিমান পরিবহণ নিয়ন্ত্রক সংস্থা ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন (ডিজিসিএ)।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বুধবার আমেরিকার নেওয়ার্ক থেকে দিল্লিতে আসার কথা ছিল এয়ার ইন্ডিয়ার এআই১০৬ উড়ানটির। তবে বোয়িং ৭৭৭-৩০০ইআর বিমানটির একটি ইঞ্জিন থেকে তেল চুঁইয়ে পড়ায় সেটি বন্ধ করে জরুরি অবতরণের জন্য স্টকহলম বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়।

ডিজিসিএ-র এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, স্টকহলম বিমানবন্দরে পরীক্ষার পর দেখা যায় যে ওই বিমানের ২ নম্বর ইঞ্জিন থেকে তেল চুঁইয়ে পড়ছিল। বিমানের যাত্রীরা সুরক্ষিত রয়েছেন বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE