Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘ছোটবেলায় ভিনগ্রহীরা তুলে নিয়ে গিয়েছিল আমাকে’

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক ১৭ অক্টোবর ২০১৭ ১৬:৫৭
বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা।

বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা।

যখন তাঁর সাত বছর বয়স, সেই সময়েই ভিনগ্রহীরা তাঁকে অপহরণ করেছিল।

মহাকাশযানে চেপে এসেছিল সেই ভিনগ্রহীরা। তিন মহিলা, এক পুরুষ। সকলেই লম্বা। স্বাস্থ্যবান, ব্লন্ড। তাদের পরনে ছিল বিশেষ এক ধরনের জ্যাকেট। তারা নিজেদের মধ্যে কথা বলছিল টেলিপ্যাথির মাধ্যমে।

ছোটবেলায় দুষ্টুমি করার জন্য খুব বকাবকি করে এক দিন মা, বাবা বাড়ি থেকে বের করে দিয়েছিলেন তাঁকে। তার পর থেকেই রাস্তায় রাস্তায় ঘুরছিলেন বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা। এক দিন একা একা রাস্তায় হাঁটাহাঁটির সময় হঠাৎই ঝুপ করে গোল একটা মহাকাশযান নেমে পড়ে বেটিনার সামনে। সেখান থেকে বেরিয়ে আসেন দুই ভিনগ্রহী মহিলা। এক পুরুষ সঙ্গীকে নিয়ে। তার পর বেটিনাকে নিয়ে তারা ফের চেপেছিল সেই মহাকাশযানে। সেই মহাকাশযানের ভিতরের আসনগুলিও ছিল গোলাকার। মহাকাশযানে চেপে বেটিনাকে নিয়ে অনেক ঘোরাঘুরি করেছিল সেই তিন ভিনগ্রহী।

Advertisement

আরও পড়ুন- ‘শুধু তাজ কেন! সংসদ, রাষ্ট্রপতি ভবনও গুঁড়িয়ে দেওয়া হোক তবে’​

আরও পড়ুন- ওয়াইফাই ব্যবহার করেন? সাইবারহানার সম্ভাবনা প্রবল​

‘মিয়ামি হেরাল্ড’কে দেওয়া এক সাক্ষাৎকারে ছোটবেলায় ভিনগ্রহীদের সঙ্গে তাঁর আলাপ, পরিচয়ের গল্পটা শুনিয়েছেন বেটিনাই। দিনকয়েক আগেও ফ্লোরিডার ডোরালে কাউন্সিল সদস্য ছিলেন বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা। রিপাবলিকান দলের প্রার্থী রস-লেটিনেন রাজনীতি থেকে অবসর নিচ্ছেন বলে ডেমোক্র্যাট বেটিনার এ বার মার্কিন কংগ্রেসে যাওয়ার সম্ভাবনা প্রবল।

সাক্ষাৎকারে ভিনগ্রহীদের সঙ্গে তাঁর বার বার দেখা হওয়ার বর্ণনা সবিস্তারে দিয়েছেন বেটিনা। বলেছেন, প্রথম বার তাঁকে অপহরণ করে নিয়ে গিয়ে অনেক জায়গায় ঘুরিয়েছিল ভিনগ্রহীরা। তার পর আরও বেশ কয়েক বার বেটিনার কাছে এসেছে ভিনগ্রহীরা।

ভিনগ্রহীদের সঙ্গে তাঁর কী কী কথা হয়েছিল?

বেটিনা জানিয়েছেন, ভিনগ্রহীরা তাঁকে ঈশ্বরের কথা বলেছিল। তারা বলেছিল, ঈশ্বর কোনও ব্যক্তি নন। তিনি আদতে ব্রহ্মাণ্ডের বিপুল শক্তি। আদি ও অনন্ত। সকলের মধ্যেই তিনি রয়েছেন। ঈশ্বর মানুষের সঙ্গে মিশতে চান। তাঁদের সঙ্গে নানা ভাবে দেখতে চান। তবে সেই ঈশ্বরের কোনও আলাদা ধর্ম নেই। তাঁর ধর্ম একটাই।

বেটিনার কথায়, ‘‘যখন আমি আরেকটু বড় হয়েছি, সেই সময় ভিনগ্রহীরা আবার এসেছিল আমার কাছে। ওরা আমাকে যিশুর কথা বলেছিল। ভিনগ্রহীরাই আমাকে জানিয়েছিল, ভূমধ্যসাগরের মাল্টায় মাটির নীচে এমন অন্তত ৩০ হাজার খুলি পোঁতা রয়েছে, যেগুলি মানুষের নয়। এমন বেশ কিছু খুলি পোঁতা রয়েছে দক্ষিণ ফ্লোরিডার কোরাল ক্যাসলের তলায়ও।’’

বেটিনা জানিয়েছেন, ভিনগ্রহীরা তাঁকে ‘আইসিস’-এর কথাও বলেছিল। তবে সেটা কোন ‘আইসিস’-এর কথা, তা অবশ্য খোলসা করেননি বেটিনা। মিশরের এক দেবীরও নাম ‘আইসিস’।



Tags:
Aliens US Bettina Rodriguez Aguileraবেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা

আরও পড়ুন

Advertisement